bangladesh situation under control

ব্যুরো নিউজ, ২৪ জুলাই: বাংলাদেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলেও রাজধানী ঢাকা- সহ চার জেলায় আপাতত কার্ফু থাকছে বলে জানালেন বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তবে সকাল ১০ টা থেকে সন্ধ্যে ৫ টা পর্যন্ত এই চার জেলায়- নারায়ণগঞ্জ, গাজীপুর, নরসিংদীতে ও ঢাকায় থাকবে কার্ফু। বাকি জেলাগুলিতেও পরিস্থিতির বিবেচনা করে কার্ফু রাখা বা প্রত্যাহার করার ভার জেলা শাসনের হাতে ছাড়া হয়েছে।

৭০ হাজার থেকে বাড়িয়ে ৮৫ হাজার হলো পুজো অনুদান, মমতার টাকা নেবে না এই পুজো কমিটি

বুধ ও বৃহস্পতিবার থেকে সর্বত্র কাজ হবে

এই মঙ্গলবার নতুন কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি। তবে পুলিশের পাশাপাশি সেনারাও চৌকি তৈরি করে পাহারা দিচ্ছে দিনরাত। কার্ফু অমান্য করে রাস্তায় বেরোনো গাড়িগুলির তল্লাশি করা হচ্ছে। বুধ ও বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট থেকে নিম্ন আদালত পর্যন্ত সর্বত্র বিচার কাজ হবে। বুধবার থেকে সরকারি ও বেসরকারি অফিস খোলার ঘোষণা করেছে জনপ্রশাসন মন্ত্রক।

http://মাসে ৫ হাজার টাকা স্টাইপেন্ড সহ

মঙ্গলবার ঢাকার মহাখালি এলাকায় পুড়িয়ে দেওয়ার ডেটা সেন্টার ও ব্রডব্যান্ড সঞ্চার কেন্দ্রটি ঘুরে দেখেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তারপরে তিনি জানান এই কেন্দ্রে ক্ষতিগ্রস্ত হওয়া যন্ত্রাংশ গুলি দিনরাত এক করে সারাইয়ের কাজ চলেছে। মঙ্গলবার রাত ৮ টা নাগাদ অনেক জায়গায় ব্রডব্যান্ড পরিষেবা চালু হয়ে যায়। মন্ত্রক সূত্রে খবর, সমাজমাধ্যমকে বন্ধ রেখে মোবাইল ইন্টারনেট চালু রাখার বিষয়ে ভাবনা চিন্তা করছে সরকার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর