Tolly actress Soumitrisha

পুস্পিতা বড়াল, ২২ মে : টলিউডে ইতিমধ্যেই ডেবিউ করেছেন সৌমিতৃষা কুণ্ডু। তাঁর হাতে এখন একের পর এক সিনেমার কাজ রয়েছে। ধারাবাহিক থেকে যাত্রা শুরু হলেও, আপাতত ধারাবাহিকে ফিরছেন না তিনি। মিঠাই ধারাবাহিকে অভিনয় করে দারুন ফেমাস হয়েছেন তিনি। রাতারাতি দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি। সকলের ঘরের মেয়ে হয়ে ওঠেন সৌমিতৃষা। দেবের প্রধান সিনেমার হাত ধরে আরোও জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

টিকিট কাটা নিয়ে আর পড়তে হবে না কোনও ঝামেলায়! যেকোনো জায়গা থেকেই কাটা যাবে লোকাল ট্রেনের টিকিট

মিঠাই ধারাবাহিকে অভিনয় করে দারুন ফেমাস হয়েছেন এই অভিনেত্রী

বর্তমানে সৌমিতৃষা সৌরভ দাসের বিপরীতে অভিনয় করছেন। এখন টলিউডের বহু অভিনেতা অভিনেত্রী বলিউডে পাড়ি দিচ্ছেন কাজের সূত্রে। সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার বলিউডের দুটি প্রজেক্টে কাজের প্রস্তাব গ্রহণ করেছেন। তবে কি এবার এই পথে হাঁটতে চলেছেন সৌমিতৃষাও? তাও আবার সঞ্জয়লীলা বনসালির ছবির মধ্য দিয়ে? জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

তবে সত্যিই যদি সৌমিতৃষা বলিউড যাত্রা করতেন তাহলে অভিনেত্রী ভক্তরা খুবই খুশি হতেন। কিন্তু আপাতত এমন কোন প্রস্তাব পাননি সৌমিতৃষা। তবে সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে একটি পোস্ট করেছেন সৌমিতৃষা তাও আবার বলিউডের জনপ্রিয় পরিচালকের ট্রেন্ড ফলো করে। সেখানে হীরামান্ডি স্টাইল ফলো করেছেন তিনি। এমন স্টোরি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে সৌমিতৃষা লিখলেন, “সঞ্জয়লীলা বনসালি চরিত্রের মতো পোশাক পরার তাগিদ।”

সঞ্জয়লীলা বনসালির মতো বলিউডের জনপ্রিয় পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছে অধিকাংশ অভিনেত্রীরই থাকে। কিন্তু এই জার্নি খুব একটা সহজ নয়। একটা লার্নিং প্রসেসও বটে। সৌমিতৃষার মনে যে সেই ইচ্ছেটা রয়েছে তা একবার নজরে এলো সকলের। তবে এখনই বলিউডের কাজ করা নিয়ে কোন সিদ্ধান্ত নেয়নি সৌমিতৃষা। চরিত্র ছোট হোক কিংবা বড় চরিত্রের গুরুত্ব থাকলে তিনি নিঃসন্দেহে বলিউডে কাজ করতে চান। এ কথা আগেই জানিয়েছিলেন তিনি।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর