attack on rally, jammu and kashmir

ব্যুরো নিউজ, ২০ মে : ন্যাশনাল কনফারেন্সের রোডশো-তে ছুরি নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। এলোপাথারি ছুরির আঘাতে আহত ফারুক আবদুল্লার দলের ৩ কর্মী।

‘মোদী ক্ষমতায় আসার ৬ মাসের মধ্যে POK ভারতের’, দাবি যোগীর

গত রবিবার পুঞ্চের মেনধর এলাকায় ন্যাশনাল কনফারেন্সের রোডশো চলছিল। সেই রোডশোয় উপস্থিত ছিলেন ন্যাশনাল কনফারেন্স দলের প্রধান তথা জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা। সেখানে উপস্থিত ছিলেন অনন্তনাগের ন্যাশনাল কনফারেন্স প্রার্থী মিয়াঁ আলতাফ রাজৌরিও। রোডশো চলাকালীন অতর্কিতেই হামলা চালায় অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। আর তাতেই আহত হয় ৩ জন। জানা গিয়েছে আহত তিন জনই ফারুক আবদুল্লার দলের কর্মী।

পুরীতে প্রধানমন্ত্রী মোদীর রোড-শোয়ে জন-প্লাবন! তবে কি ২৪-এই খেলা ঘুরবে ওড়িশায়?

ঘটনায় আহতদের দ্রুত মেনধর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।ঘটনায় ন্যাশনাল কনফারেন্স দলের নেতা জাভেদ রানা জানিয়েছেন, তাদের রোডশো -য়ে  বক্তব্য রাখছিলেন পারুক আবদুল্লা। আর সেই সময়েই কিছু দুষ্কৃতী হামলা চালায়। এলেপাথারি ছুরির হামলা চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় জাভেদ রানা পুলিশের কাছে হামলাকারীদের গ্রেফতারির দাবি জানিয়েছেন।

BJP Helpline

তবে ভোটের মাঝেই জম্মু ও কাশ্মীরে একের পর এক হামলার ঘটনা সামনে এসেছে। ২৫ মে  অনন্তনাগ ও রাজৌরিতে ভোট। তাঁর আগেই সেখানে জঙ্গি হামলা চলে। বিজেপি নেতা আইজাজ আহমেদ শেখকে ‘খুন’ করা হয়। এমনকি পর্যটকদের ওপরেই হামলা চালানো হয়। এতে করে, ভোটের মাঝে অশান্তি, হিংসা ছড়াতে এই একের পর এক হামলা করানো হচ্ছে বলে মনে করা হচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর