রবিবারে

ব্যুরো নিউজ, ১৮ নভেম্বর: রবিবারে ক্রিকেট ওয়ার্ল্ড কাপের মহারনে শেষ হাসি হাসবেন কারা?

রবিবারে ক্রিকেট ওয়ার্ল্ড কাপের মহারনে শেষ হাসি হাসবেন কারা? কোটি ডলারের সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে আগামীকাল রাতে। ভারত- অস্ট্রেলিয়া ম্যাচে লক্ষাধিক দর্শক মাঠে হাজির থাকবেন। হাজির থাকার কথা দেশের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে ভিভিআইপি দের। আর সেই জন্যই আহমেদাবাদের স্টেডিয়াম ঘিরে থাকছে কড়া নিরাপত্তা বেষ্টনী। শুক্রবার আহমেদাবাদে পৌঁছেই কোচ দ্রাবিড় ও রোহিত শর্মা খুঁতিয়ে দেখেছেন পিচ।

তেরোর গেরোয় দঃ আফ্রিকা

শোনা যাচ্ছে, স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের নাম ও থাকতে পারে প্রথম একাদশে। জাদেজার সঙ্গে অশ্বিনও খেলতে পারেন। ৩ স্পিনার খেলানোর ছক রয়েছে দ্রাবিড়ের মাথায়। কারন বিপক্ষে অস্ট্রেলিয়া। দাঁতে দাঁত চেপে তারা যে ফাইনালে সবটা উজার করে দেবে তা বলার অপেক্ষা রাখে না। তবে আহমেদাবাদের দর্শক ও একটা ফ্যাক্টর। লক্ষাধিক দর্শকের সমস্বরে চিৎকার সেইটাও সামলাতে হবে অজিদের।

ফর্মে থাকা ডেভিড ওয়ার্নার, ম্যাক্স ওয়েলরা বিনা যুদ্ধে এক ইঞ্চিও জায়গা ছাড়বে না। লিগে ভারতের কাছে হারের প্রতিশোধ নেবার সুযোগ ছাড়বে না অজিরা। ব্যাল্যান্সড ভারতীও টীমে রোহিত, বিরাট,  শ্রেয়স, কে এল রাহুল রয়েছে দুরন্ত ফর্মে। কম যান না টেল এন্ডররাও। সেই সঙ্গে অজিদের সামাল দিতে হবে ভারতীও ঝোরো পেস ও স্পিন বোলারদের। ৩ স্পিনার খেললে অজিদের কৌশল। ভারতীও ব্যাটসম্যানেরা যদি প্রথম ব্যাট করে রানের বোঝা চাপিয়ে দেয় তবে ভারতই শেষ হাসি হাসবে। ১০০ কোটি ভারতবাসী শনিবার থেকেই সেই জ্বরে ভুগতে শুরু করেছে। তবে ক্রিকেট অনিশ্চয়তার খেলা। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর