ভবিষ্যৎ

ব্যুরো নিউজ, ১০ নভেম্বর: গণেশ জেলে যাবেন| ‘ভবিষ্যৎবাণী’ সুকান্তর  

কুলতলির তৃণমূল বিধায়ক গণেশ মণ্ডল জেলে যাবেন। এমনটাই ‘ভবিষ্যৎবাণী’ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সূত্রের খবর, বুধবার দুপুর বেলা বারুইপুরের দলীয় কার্যালয়ে বিজয়া সম্মিলনীতে যোগ দিতে যান সুকান্ত। সেখানে যোগ দিয়ে তিনি ফিরে আসেন কুলতলিতে।

৬ হাজার নথি নিয়ে ইডি দফতরে অভিষেক 

কুলতলির জামতলা বাজারের  জনসভায় তৃণমূল বিধায়ক গণেশকে উদ্দেশ্য করে তিনি বলেন, “এলাকার লোক পরিযায়ী শ্রমিকের কাজ করছেন, আর বিধায়ক গরিব লোকের টাকা মেরে দু’শো কোটির মালিক হয়ে বসে আছে। কিছু দিন আগে পুরভোটের সময়ে বনগাঁয় গিয়ে বলে এসেছিলাম, জ্যোতিপ্রিয় জেলে যাবেন। সে কথা সত্যি হয়েছে। আজ বলছি, গণেশও জেলে যাবেন”। তিনি আরও বলেন, নিজের মা কে গণেশ পঞ্চায়েতের প্রধান বানিয়েছেন। সেখানেও ৮০ কোটির দুর্নীতি করেছেন”।

এ দিন স্থানীয় পুলিশ, সভার অনুমতি দিতে চায়নি বলে অভিযোগ সুকান্তের। তিনি বলেন, “থানা অনুমতি দেবে কী ভাবে? থানা তো আর আইসি চালান না, চালান বিধায়ক। পুলিশকে বলব, দেওয়ালের লেখা পড়ুন। শুধরে যান। তৃণমূলের দালালি বন্ধ করুন”।

এর উত্তরে গণেশ বলেন, “বিজেপি ভিত্তিহীন অভিযোগ করে বাজার গরম করতে চাইছে। এর আগেও আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে ওরা আদালতে গিয়েছিল। বিচারক সেই মামলা খারিজ করে দিয়েছেন”। কোন লাভ হয়নি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর