13 children injured by electric shock!

ব্যুরো নিউজ, ১১ এপ্রিল : ফের ঘটল মর্মান্তিক ঘটনা। অন্ধ্রপ্রদেশের উগাদি মিছিলে অংশ নিয়েছিল একটি রথ। যেটি ওভারহেড হাই-ভোল্টেজ বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসার পরেই আহত হয়েছে প্রায় ১৩ জন শিশু।এলাকাজুড়ে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গোটা ঘটনাকে কেন্দ্র করে।

রাজ্য-রাজ্যপাল সংঘাত! আদালত অবমাননার অভিযোগে রাজ্যপালকে চিঠি শিক্ষা দফতরের

Advertisement of Hill 2 Ocean

এলাকাজুড়ে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গোটা ঘটনাকে কেন্দ্র করে

অন্ধ্রপ্রদেশের কুর্নুল জেলার তেকুর গ্রামে ঘটেছে ঘটনাটি। কুর্নুলের একটি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া শিশুদের চিকিৎসার জন্য। তবে চিকিৎসকদের তরফে জানানো হয়েছে, শিশুদের জীবন সংশয়ের কোনো ভয় নেই। এই রথযাত্রার অনুষ্ঠানটি চৈত্র নবরাত্রির প্রথম দিনে উদযাপন করে তেলেঙ্গানা, অন্ধ্রপ্রদেশ এবং কর্ণাটকের লোকেরা। এই দুর্ঘটনা ঘটেছে সেই অনুষ্ঠানের সময়ে।

বহুতল নির্মাণের সময় পাঁচিল ভেঙে মৃত্যু দুই শ্রমিকের

এই প্রসঙ্গে কুরনুল গ্রামীণ থানার সার্কেল ইন্সপেক্টর কিরণ কুমার রেড্ডি বলেছেন, “আজ সকালে উগাদি উত্সব উদযাপনের সমাপ্তির পরে ১৩ জন শিশু বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছে। আঘাতের তীব্রতা ১০ শতাংশের নিচে বলে জানা গিয়েছে কোনো প্রাণহানির ঘটনা রেকর্ড করা হয়নি।”


আহত শিশুদের সাথে হাসপাতালে দেখা করতে গিয়েছিলেন, YSRCP নেতা এবং পানিয়াম বিধায়ক কাটাসানি রামভুপাল রেড্ডি এবং নান্দিয়ালা টিডিপি প্রার্থী বাইরেডি শবরী। টিডিপির বাইরেডি নেতা শবরী এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে এই ধরনের ঘটনা এড়াতে জোর দিয়েছেন প্রতিরোধমূলক ব্যবস্থার প্রয়োজনীয়তার উপর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর