প্রভাবশালীর
ব্যুরো নিউজ, ১৩ অক্টোবর: ৫৪ ঘণ্টা ম্যারাথন তল্লাশির পর গ্রেফতার মন্ত্রী ঘনিষ্ঠ বাকিবুর


হিটলিস্টে লাটাগুড়ির ফ্যামিলি প্যাক চমচম
ইডি-র জালে মন্ত্রী ঘনিষ্ঠ চালকল মালিক বাকিবুর রহমান। ৫৪ ঘণ্টা ধরে তার বাগুইআটির অভিজাত আবাসনে তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। বাকিবুরের বাড়ি থেকে উদ্ধার হয় প্রচুর নথি। ইডি মনে করছে, দুর্নীতির কাল টাকা চালকলের ব্যবসার মাধ্যমেই সাদা করা হয়েছে। মন্ত্রী ঘনিষ্ঠ চালকল ব্যবসায়ীর বাড়িতে ৩ দিন ধরে ম্যারাথন তল্লাশির পর গ্রেফতার বাকিবুর রহমান।


প্রসঙ্গত, চলতি সপ্তাহেই খাদ্যমন্ত্রী রথীন ঘোষের বাড়িতে তল্লাশি চালিয়েছেন ইডি আধিকারিকরা। সেখান থেকেও বেশ কিছু নথি উদ্ধার হয়। তারপর এক যোগে রাজ্যের ১২টি জায়গায় তল্লাশি চালায় ইডি। চালকল, আটাকলে তল্লাশি চলেছে। সেই সূত্র ধরেই উঠে আসে বাকিবুরের নাম। তদন্তকারীরা মনে করছেন, চালকলের মালিক এই বাকিবুর আদতে কোনও প্রভাবশালীর ঘুঁটি। এবার বাকিবুরকে হাতিয়ার করে সেই প্রভাবশালীর খোঁজ পেতে চাইছেন তদন্তকারীরা।

 

মন্ত্রী ঘনিষ্ঠ চালকল ব্যবসায়ী বাকিবুর রহমানের গ্রেফতারী প্রসঙ্গে মুখ খুলেছে বিরোধী শিবির। বিজেপি মুখপাত্র শমিক ভট্টাচার্য বলেন, "তৃণমূল সরকারের আমলে এমন কোনও দফতর নেই যেখানে দুর্নীতি হয়নি। তৃণমূল মানেই দুর্নীতি। সকলই ওনারই ইচ্ছা, ইচ্ছাময়ী মুখ্যমন্ত্রী।" এই ভাবেই রাজ্য সরকারকে কটাক্ষ শমিক ভট্টাচার্যের। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর