ইভিএম নিউজ ব্যুরো, ১৪ জুলাইঃ (Latest News) লাগাতার বৃষ্টির কারণে জল বাড়তে শুরু করেছে তোর্সায়। কোচবিহার শহর প্রায় জলমগ্ন। বর্ষার জল বাড়ার ফলে প্রতিবারের মতো এবারেও অসুবিধার মধ্যে দিন কাটাচ্ছেন তোর্সা পাড়ের স্থানীয় বাসিন্দারা। জল বন্টন বিভাগ থেকে আধিকারিকরা এলেও ওই এলাকায় এখনো পর্যন্ত কোনো রকম জনপ্রতিনিধিকে দেখা যায়নি বলেই অভিযোগ।

তোর্সার জল বাড়ার ফলে স্থানীয় বাসিন্দাদের বাড়িঘর সহ অধিকাংশই ডুবে গিয়েছে, ইতিমধ্যেই বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে তোর্সা পাড়ের ওই এলাকাগুলোতে। তোর্সা পাড়ে থাকা একটি ব্রিজের উপর দিয়ে জল যাচ্ছে। গতকাল দুপুর থেকে রাত পর্যন্ত টানা বৃষ্টিতে ওই জল ভয়াবহ আকার ধারণ করেছে।

ইতিমধ্যেই বিপদ সীমার উপর দিয়ে বয়ে চলেছে জলের পরিমাণ, যদি লাগাতার এই ধরনের বৃষ্টি হতে থাকে তবে স্থানীয় বাসিন্দাদের ব্যাপক অসুবিধার মধ্যেই পড়তে হবে। শুধু জনপ্রতিনিধি রাই নয়, ওই এলাকায় এখনো পর্যন্ত কোনো স্বেচ্ছাসেবী সংগঠন যায়নি বলেই অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা। শুধু তোর্সার জল’ই নয়, এই জল বাড়ার ফলে বিভিন্ন ওয়ার্ডগুলিও ক্ষতিগ্রস্ত হয়েছে। স্বাভাবিক ভাবেই বিপদের মুখে পড়েছেন তোর্সা পাড়ের বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দাদের দাবি, বারবার জানানো সত্বেও কোনরকম কাজ হয়নি অবিলম্বে ওই এলাকাতে বিশেষভাবে গুরুত্ব দিয়ে দেখুক প্রশাসনিক আধিকারিক থেকে জনপ্রতিনিধিরা।(EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর