ইডেনে

ব্যুরো নিউজ, ৪ নভেম্বর: ইডেনে টিকিটের কালোবাজারি| সক্রিয় পুলিশ

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট নিয়ে কালোবাজারি চলছে। ইডেনে বিশ্বকাপ ক্রিকেটের খেলার টিকিট নিয়ে কালোবাজারির অভিযোগে এইবার তদন্তে নামলো ময়দান থানার পুলিশ। অভিযোগ জানিয়ে এই ব্যাপারে ময়দান থানার দারস্ত হয়েছিলেন CAB এর সদস্যরা।

ক্রিকেটের টিকিট নিয়ে চলছে কালোবাজারি

অভিযোগের মামলায় সাক্ষী হিসেবে থানায় তলব করা হয়েছিলো CAB সভাপতি স্নেহাশিস গাঙ্গুলিকে। তবে স্নেহাশিস বা তার কোন প্রতিনিধি হাজিরা দেননি থানায়। তিনি জানিয়েছেন, এইধরনের কোন নোটিশ তার হাতে এসে পৌঁছায়নি। তবে ইতিমধ্যেই কালো বাজারির অভিযোগে পুলিশের হাতে ধরা পরেছেন ১৬ জন। তবে স্নেহাশিস গাঙ্গুলি বা তার কোন প্রতিনিধি না গেলেও CAB এর তরফে যে সংস্থা টিকিট বিক্রি করছে সেই Bookmyshow এর প্রতিনিধিরা শুক্রবার বিকেল ৪ টে নাগাদ থানায় হাজিরা দিয়েছেন।

 

গোয়েন্দারা জানিয়েছেন, টিকিট বিক্রির গোঁড়াতেই সমস্যা রয়েছে। যেমন, অনলাইন টিকিট একজন বুক করলে কিউ আর কোড বা আইডি দিয়ে অন্য লোককে বেশি দামে বিক্রি করা হচ্ছে টিকিট। অভিযোগ, রবিবার ইডেনে ভারত- দঃ আফ্রিকা হাই ভোল্টেজ ম্যাচের টিকিট ১৫ বা ২০ গুন দামেও বিক্রি হয়েছে। কিন্তু ইডেনে গিয়ে CAB সভাপতির অফিসে হাজিরার নোটিশ দিয়ে আসলেও কেন তিনি থানায় হাজির হলেন না তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর