হাসপাতালে

ব্যুরো নিউজ, ২৯ ডিসেম্বর: হাসপাতালে মুখ্যমন্ত্রী | হতে পারে অস্ত্রোপচার

এসএসকেএম হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কাঁধে ছোট টিউমারের মতো সমস্যা নিয়ে আজ এসএসকেএম হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী।

নয়া বছরে বাংলাকে উপহার প্রধানমন্ত্রীর!

প্রথমে মনে করা হচ্ছিল, গত জুন মাসে উত্তরবঙ্গ সফরে গিয়ে পায়ে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাকৃতিক দুর্যোগের কারণে মুখ্যমন্ত্রীর কপটার সেবকে বায়ুসেনার এয়ারবেসে জরুরি অবতরণ করানো হয়েছিল। সেই সময়ই পায়ে চোট পান তিনি। কলকাতায় ফিরে সোজা এসএসকেএমেই চিকিৎসার জন্য যান তিনি। সেখানে চিকিৎসকরা তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দেন। সেই মতো ১ মাস বিশ্রামেও থাকেন মুখ্যমন্ত্রী। সে সময় একাধিকবার এসএসকেএমে এসেছিলেন তিনি। এরপর আজ তিনি পায়ের চিকিৎসা করাতে এসএসকেএম হাসপাতালে আসেন বলে মনে করা হচ্ছিল।

এমনকি, এদিন গাড়ি থেকে নেমে দু’হাত তুলে মুখ্যমন্ত্রী বলেন, “সব ঠিক আছে। একটু চেক আপ করতে এসেছি। সময় পাই না। তাইা আজ এলাম। পরীক্ষানিরীক্ষা করব।” এরপরই হাসপাতালের ভিতরে ঢুকে যান তিনি।

তবে হাসপাতাল সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের কাঁধে ছোট টিউমারের মত একটি সমস্যা দেখা গিয়েছে। আজ এসএসকেএম হাসপাতালে সেই টিউমারেরই চিকিৎসা করাতে এসেছেন মুখ্যমন্ত্রী।

সূত্র মারফত জানা যাচ্ছে, উডবার্ন ব্লকের সাড়ে ১২ নম্বর কেবিনে প্রথমে আসেন তিনি। তারপরে ওই ব্লকেরই ওটিতে তাঁর ছোট একটি অস্ত্রোপচার হবে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর চিকিৎসার জন্য শল্য, অস্থি, অ্যানাস্থেশিয়া বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর