সশরীরে

ব্যুরো নিউজ, ১৭ জানুয়ারি: সশরীরে আদালতে হাজিরার নির্দেশ নুসরতকে

ফ্ল্যাট বিক্রির নামে কোটি কোটি টাকা প্রতারণার মামলায় আদালতে হাজিরা না দেওয়ার ফন্দি- ফিকির খাটল না অভিনেত্রী নুসরত জাহানের। মঙ্গলবার ওই মামলায় আলিপুর জর্জ কোর্টের বিচারক সাফ জানিয়ে দিয়েছেন আইনজীবী মারফত নথি আদালতে পাঠালেই হবেনা। সশরীরে পরবর্তী শুনানির দিন আদালতে হাজিরা দিতে হবে বিতর্কিত তৃণমূল সাংসদ নুসরত জাহানকে।

পোস্টমাস্টারের সম্পত্তি বাজেয়াপ্ত

ফ্ল্যাট বিক্রির নামে একটি প্রতারণার মামলায় আলিপুর নিম্ন আদালত নুসরতকে সশরীরে হাজিরার নির্দেশ দেয়। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে জর্জ কোর্টে আবেদন জানান নুসরত। প্রতারিতদের আইনজীবী কল্যান বন্দ্যোপাধ্যায় শুনানি চলাকালীন বলেন, বিচারকার্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নুসরতের হাজিরা জরুরী।

অপরদিকে নুসরতের আইনজীবী জানিয়েছেন, তাঁরা আদালতে সব রকমের নথি দিতে প্রস্তুত। কিন্তু নুসরতের পক্ষে সশরীরে ওই আদালতে হাজিরা দেওয়া সম্ভব নয়। কারণ তাঁর শ্যুটিং সংক্রান্ত ও সাংসদ হিসেবে নানান কাজ থাকে। নুসরতের বিরুদ্ধে ফ্ল্যাট প্রতারণার মামলায় একসময় সোচ্চার হয় রাজ্য বিজেপির নেতৃবৃন্দ। প্রতারিতরা আদালতের দারস্থ হয়। তাঁরা নুসরতের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানায়।

উল্লেখ্য, ফ্ল্যাটকাণ্ড সামনে আসার পর কলকাতার প্রেস ক্লাবে একটি সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হন নুসরত। সেখানেও তাঁর অধৈর্য ও অভাব্য আচরণ ধরা পরে। জানা গিয়েছে নুসরত শেষের দিকে ওই সংস্থার পদ ছেড়ে দিয়েছিলেন। কিন্তু কি কারণে তিনি মেঘের আড়াল থেকে যুদ্ধ করছেন তা সাধারণ মানুষের বোধগম্য নয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর