sandeshkhali-trinamool-leader-shankars-house-vandalized

ব্যুরো নিউজ, ১১ মে, : ভাইরাল কেন্দ্র করে যখন উত্তপ্ত সন্দেশখালি, তখন ফের অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল সন্দেশখালিতে। স্থানীয় বাসিন্দারা দুষ্কৃতীদের কাছ থেকে দেশি ভাঙা বন্দুক উদ্ধার করেছে বলে খবর। ঘটনার সঙ্গে শাহজাহানের অনুগামীরা জড়িত বলে দাবি স্থানীয়দের।

শাহজাহান অনুগামীরা যুক্ত, দাবি স্থানিয়দের !!

উল্লেখ্য, শুক্রবার সন্দেশখালির জেলিয়াখালির পিয়ারা খালি ফেরিঘাট সংলগ্ন এলাকায় কিছু দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে জড়ো হয় বলে স্থানীয়দের অভিযোগ। দুষ্কৃতীদের হাতে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে ভাঙা বন্দুকও ছিল বলে এসেছিল। এলাকাবাসীদের দেখে দুষ্কৃতীরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা সেই অস্ত্র উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেয়। দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিও জানিয়েছে এলাকাবাসীরা।

মুক্তি পেল ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির পোস্টার! ক্রিকেট প্রেমের গল্পে দেখা যাবে কোন দুই তারকাকে?

প্রসঙ্গত, দ্বিতীয় দফার নির্বাচনের দিনই সন্দেশখালিতে অস্ত্র উদ্ধারের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল। শুধু অস্ত্র নয় উদ্ধার হয়েছিল বিস্ফোরকও। নামাতে হয়েছিল NSG কমান্ডো। এনএসজির রিমোটচালিত রোবট নামানো হয়। যত সময় গড়িয়েছে রহস্য তত বেড়েছে। সব মিলিয়ে রিমোট নামিয়ে বিস্ফোরক উদ্ধার কার্যত সন্দেশখালির সৌজন্যে সেদিন রাজ্যবাসী প্রথম দেখল। শাহজাহান শেখের ঘনিষ্ঠের বাড়ি থেকে বিদেশি অস্ত্র উদ্ধারের ঘটনায় রাজনৈতিক তরজাও হয়েছে প্রচুর। এই আবহের রেশ কাটতে না কাটতেই শুক্রবার রাতে ফেরে সন্দেশখালি থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর