সংসদে
ব্যুরো নিউজ, ২১ ডিসেম্বর: সংসদে হামলার পিছনে পুলিশ পুত্র!

গত ১৩ ডিসেম্বর সংসদ ভবনে ঢুকে পড়ে ২ অনুপ্রবেশকারী যুবক। দর্শকাসন থেকে ঝাঁপ দেয় মনোরঞ্জন ডি ও সাগর শর্মা। এমনকি হলুদ স্মোক বম্বও ফাটায় তারা। তার পর থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে। ঘটনায় গ্রেফতার সাসপেন্ড দুই ধারাই অব্যাহত। এরই মধ্যে সামনে আসে নয়া তথ্য। সংসদ হামলায় প্রধান অভিযুক্ত মনোরঞ্জনের সূত্র ধরে আরও এক জঙ্কে গ্রেফতার করে দিল্লি পুলিশ। কিন্তু তাঁর পরিচয় মিলতেই হতবাক!
শান্তিনিকেতনের পৌষ মেলার প্রস্তুতি তুঙ্গে
সংসদে হামলার ঘটনায় বুধবার দিল্লি পুলিশ কর্নাটকের বাগালকোট থেকে এক ইঞ্জিনিয়ারকে আটক করে। জানা গিয়েছে, ওই যুবক কর্নাটক পুলিশের এক অবসরপ্রাপ্ত শীর্ষ কর্তার ছেলে। গত সপ্তাহে সংসদে হামলার পিছনে তাঁর হাত রয়েছে বলে জানা গিয়েছে।

বুধবার রাতে কর্নাটক থেকে সাইকৃষ্ণ জাগালিকে আটক করে দিল্লি পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লিতে আনা হচ্ছে বলে জানা গিয়েছে। এই সাইকৃষ্ণ সংসদ হামলায় প্রধান অভিযুক্ত মনোরঞ্জন ডি-র বন্ধু। সাইকৃষ্ণ ও মনোরঞ্জন দুজনে বেঙ্গালুরুতে একসঙ্গে কলেজে পড়ত। মনোরঞ্জন ডি-র ডায়রি থেকেই সাইকৃষ্ণের নাম উঠে আসে। সেই সূত্র ধরেই বুধবার রাতে দিল্লি পুলিশ কর্নাটক থেকে সাইকৃষ্ণকে আটক করে। জানা যায়, সাইকৃষ্ণের বাবা কর্নাটক পুলিশের অবসরপ্রাপ্ত ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট। আর সাইকৃষ্ণ নিজে এক জন ইঞ্জিনিয়ার। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর