শাসক

ব্যুরো নিউজ, ২২ জানুয়ারি: মিছিল নিয়ে রাজ্যের শাসক দলকে কটাক্ষ বিরোধী দলনেতার 

নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের সাংসদ তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর শোভাযাত্রার র‍্যালি চলে সিদ্ধেশ্বরী বাজার থেকে নন্দীগ্রাম রেয়াপাড়া শিবালয় মন্দিরের পার্শ্ববর্তী মাঠ পর্যন্ত। র‍্যালির শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

হুগলীতে অযোধ্যার ছোঁয়া | রাম মন্দিরে পুজো উপলক্ষে তৈরি ৫১ হাজার লাড্ডু

মিছিল শেষে বিরোধী দলনেতা দাবি করেন, এই মিছিলে ৫০ হাজার লোকের সমাগম হয়েছে। তবে এই মিছিলে সংখ্যালঘুও ২০০০ এর বেশি ছিল বলে জানান তিনি। এই মিছিল থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে তীব্র কটাক্ষ করে তাঁদের হিন্দু বিরোধী সরকার বলে আখ্যা দেন।

পাশাপাশি ডায়মন্ড হারবারের রামভক্তদের উপরে যেভাবে অত্যাচার চালিয়ে মিথ্যা মামলা দেওয়া হয়েছে তা নিয়ে আইনের দ্বারস্থ হবেন ও হাইকোর্টে যাবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। ২২ জানুয়ারি তৃণমূলের যে মিছিল হবে সেই মিছিলকে জালি হিন্দুদের মিছিল বলে তিনি আখ্যা দেন।

তিনি আরও বলেন, এই মিছিল হচ্ছে চোরেদের মিছিল। বিপুল সমাগম কে ঘিরে শাসক দল কে তীব্র কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা। মুখ্যমন্ত্রী মিছিল শেষ করার পরে পার্ক সার্কাসে গিয়ে নামাজ পড়বে এমনটাই মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর