বাতিল

ব্যুরো নিউজ, ১৫ জানুয়ারি: মালদ্বীপ সফর বাতিল দক্ষিণী সুপারস্টারের

চলতি বছরের ১৭ জানুয়ারি মালদ্বীপ বেড়াতে যাওয়ার কথা ছিল তাঁর। তিনি সেরে ফেলেছিলেন সৈকতে ছুটি কাটানোর সমস্ত প্রস্তুতি। কিন্তু শেষ মুহূর্তে প্ল্যান চেঞ্জ করলেন তিনি। বললেন, “এবার মালদ্বীপ নয়, লাক্ষাদ্বীপ যাবো”। সেই দক্ষিণ ভারতের সিনেমা জগতের অভিনেতা আর কেউ নন। তিনি হলেন নাগার্জুন। উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই মালদ্বীপ ও ভারতের কূটনৈতিক সম্পর্কে ভাটা পড়েছে। ভারত ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জেরে দুই দেশের সম্পর্কে টানাপড়েনের সৃষ্টি হয়েছে।
ইতিমধ্যেই মালদ্বীপের সরকার ভারতকে ১৫ই মার্চের মধ্যে মালদ্বীপ থেকে ভারতীয় সেনা প্রত্যাহার করে নেওয়ার নির্দেশ দিয়েছে। এর মধ্যেই এক সাক্ষাৎকারে নাগার্জুনকে বলতে শোনা যায়, “আগামী ১৭ জানুয়ারি আমার মালদ্বীপ যাওয়ার টিকিট কাটা ছিল। এক টানা কাজের থেকে একটু বিরতি নিতেই মালদ্বীপে যাব ভেবেছিলাম। কিন্তু এখন আর যাব না। টিকিট বাতিল করে দিয়েছি। ঠিক করেছি, আগামী সপ্তাহেই লাক্ষদ্বীপে বেড়াতে যাব”।
কেন টিকিট বাতিল করেছেন জানতে চাওয়া হলে, তার কারণও ব্যাখ্যা করেছেন নাগার্জুন। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বলেছেন, “আমি ভয় পেয়ে টিকিট বাতিল করিনি। আসলে মালদ্বীপ ভারতের সঙ্গে যা করেছে বা করছে তা মেনে নেওয়া যায় না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে যে ভাষা ওই দেশের মন্ত্রীরা প্রয়োগ করেছেন, তা অস্বাস্থ্যকর ও অত্যন্ত গর্হিত”।

তিনি আরও বলেন, “মালদ্বীপে যা হচ্ছে, তা আসলে তাদেরই কর্মফল। যেকোনও ক্রিয়ারই বিপরীতমুখী প্রতিক্রিয়া থাকে। মালদ্বীপকে এখন সেটাই ভুগতে হচ্ছে। প্রধানমন্ত্রী মোদী যে ১৫০ কোটির একটি দেশের নেতা। সেটা ভোলা উচিত হয়নি”। লাক্ষদ্বীপের কোন দ্বীপে যাওয়ার ইচ্ছে তাঁর। নাগার্জুনা লাক্ষদ্বীপের বাঙ্গারাম দ্বীপের প্রশংসা করেছেন। তিনি নিজে সেখানেই আগামী সপ্তাহে ছুটি কাটাতে যাচ্ছেন কি না তা স্পষ্ট না করলেও সাক্ষাৎকারে তাঁর সিনেমার সঙ্গীত পরিচালককে বাঙ্গারামে ছুটি কাটাতে যাওয়ার জন্য উৎসাহিত করতে দেখা গিয়েছে তাঁকে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর