মমতা

ব্যুরো নিউজ, ০১ জানুয়ারি: মমতার নির্দেশ অমান্য

সোমনাথ শ্যাম ক্রমশই সুর চড়িয়ে চলেছেন সাংসদ অর্জুন সিং- এর বিরুদ্ধে। দলনেত্রী মমতার নির্দেশে সভাপতি সুব্রত বক্সি নিজে ওই দ্বন্দ মেটাতে বৈঠক করেছিলেন জেলায় গিয়ে। কিন্তু সেই দিনও বোঝা গিয়েছিলো, চিঁড়ে ভিজবে না। কারণ সুব্রত বক্সির সঙ্গে বৈঠকে অর্জুন সিং হাজির হলেও বিধায়ক সোমনাথ শ্যাম ছিলেন গরহাজির।

রবিবারও সোমনাথ অভিযোগ করেন, নোয়াপারা শহর তৃণমূলের সভাপতি গোপাল মজুমদার খুনের মামলায় এখনো মূল চক্রান্তকারীকে পাকড়াও করা হয়নি। আমার কাছে সমস্ত তথ্য আছে। সব জমা রয়েছে হলুদ ফাইলে। ওই ফাইলের কপি তিনি তুলে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ডিজি পুলিশকে। নিজের অফিসে গোপাল খুনের ঘটনার মূল সাক্ষী ভিকি যাদবকে মাসখানেক আগে তাঁর অফিসেই গুলি করে মারা হয়। এর পরেই গর্জে অথেন জগদ্দলের বিধায়ক সোমনাথ। ২০১৯ সালে অর্জুন সিং বিজেপিতে যোগ দেন ও সাংসদ হিসেবে জয়ী হন। সোমনাথের অভিযোগ এর পরেই তৃণমূলের বহু কর্মী খুন হয়েছে। ঘরছাড়া হয়েছে। সেই সঙ্গে ২০০১ সালে বিকাস বসু খুনের পিছনে যারা রয়েছে তাঁদের আজও খুজে বের করা হয়নি। আমাদের দলের কর্মী ও সমর্থকদের খুন ও ঘরছাড়া করে তৃণমূল সংগঠনকে দুর্বল করতে চাইছে।

জলঙ্গি মাদ্রাসা তৃণমূলের হাতছাড়া

ওই খুনের মামলা পুনরায় তদন্ত করে দেখার জন্য পুলিশকে বলবেন বলে জানান সোমনাথ। তাঁর আরও অভিযোগ, অর্জুন বিজেপির টিকিটে জেতার পরেই ওই এলাকায় ৭০- ৮০ টি তৃণমূলের পার্টি অফিস দখল করেছিলো বিজেপি। তাই সেইদিনের ঘটনা তাঁরা এখনো ভোলেননি।অর্জুন সিং অবশ্য জানিয়ে দিয়েছেন দলনেত্রী তাঁর মুখ বন্ধ রাখতে বলেছেন। তাই এ ব্যাপারে তিনি মুখ খুলবেন না।

তবে, অর্জুনের বক্তব্য দল দ্রুত ব্যাবস্থা নিক শ্যামের বিরুদ্ধে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী টিপ্পনী কেটে বলেছেন, সোমনাথের সঙ্গে বিজপুরের অপর তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীও রয়েছেন। বক্সির মান সম্মান থাকলে হয় পদত্যাগ করুন, অথবা ওই দুজনকে দল থেকে বার করে দিন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর