দিন

ব্যুরো নিউজ, ১ ফেব্রুয়ারি: বিশ্ব উরস শরীফ-এর দিন ও স্থান ঘোষণা

বিশ্ব উরস শরীফ ও ইসলামী মহা সম্মেলনের নতুন তারিখ ও স্থান ঘোষণা করলেন জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান।

ইন্ডিয়া জোট নিয়ে কী বললেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ?

জাকের পার্টি গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার আঞ্চলিক মিশনে জাকের পার্টির-মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ও বিশ্ব ইসলামী মহা সম্মেলন হতে চলেছে আগামী ১০, ১১, ১২, এবং ১৩ ফেব্রুয়ারী, সেই মতো প্রচার চলছে তীব্র গতিতে। বিশ্ব উরস শরীফ ও ইসলামী মহা সম্মেলন ১০, ১১, ১২ ও ১৩ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে বিশ্বওলী মঞ্জিল ২২রশি সদরপুর ফরিদপুরে।

জামালপুর বাজারে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডাঃ জুয়েল কবির বলেন, স্রষ্টার গজব থেকে যদি বাঁচতে চান, আল্লাহ পাক-এর রহমতের চাদরে যদি ঢাকা থাকতে চান, তাহলে জাকের পার্টির পতাকার নিচে আসুন। মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ও বিশ্ব ইসলামী মহা সম্মেলনে যোগদিন। জাকের পার্টির মহান প্রতিষ্ঠাতা বলেন এমন সময় আসবে যখন মানুষ জলে স্থলে অন্তরীক্ষে বিপদ আর বিপদ ছাড়া কিছুই দেখতে পারবে না। মমিন লোক সান্তি কামি মানবতা ছাড়া কেহই বাঁচতে পারবে না। সমস্ত পৃথিবীর লোক ভেঙে-চুরে জাকের পার্টির পতাকার নিচে আসবে সেই সময় সন্নিকটে। বিশ্বযুদ্ধের অসংখ্য প্রাকৃতিক দুর্যোগ, মাটির নিচে ভূমিকম্প ঘোরাফেরা করছে, যে কোন সময় ধ্বংসাত্মক প্রলয়নকারী ঘটনা ঘটতে পারে। মানুষ দিশেহারা হয়ে পড়বে তাই সকলকে জাকের পার্টির পতাকার নিচে আসার  আহ্বান জানান তিনি।

পাশাপাশি মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ও বিশ্ব ইসলামী মহা সম্মেলনে যোগ দিন তাহলে স্রষ্টার রহমতের চাদরে ঢাকা থাকবেন। এমনটাই জানান গাজীপুর জেলার জাকের পার্টির সাধারণ সম্পাদক  ডাঃ জুয়েল কবির। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর