বঙ্গ

ব্যুরো নিউজ, ২৭ ডিসেম্বর: বঙ্গ বিজেপি বনাম অনুপম হাজরার লড়াই অব্যাহত 

 

পৌষমেলাতেও বঙ্গ বিজেপি বনাম অনুপম হাজরার ঠাণ্ডা লড়াই অব্যাহত। সামনাসামনি দুটি স্টল। একটি বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরার ছবি দিয়ে অনুগামীদের স্টল৷ অন্যটি, সুকান্ত-শুভেন্দুর ছবি দিয়ে নগর মণ্ডলের স্টল। ‘চোর মুক্ত বিজেপি চাই’ স্লোগান তুলে বঙ্গ বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরা। একাধিক বার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্য সম্পাদক অমিতাভ চক্রবর্তী সহ একাধিক নেতার বিরুদ্ধে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুকে পোস্ট করেছে অনুপমবাবু।

শাহ ও নড্ডার নিরাপত্তায় মহাত্মা গান্ধী রোডে কড়া পাহারা

বঙ্গ বিজেপির সঙ্গে অনুপম হাজরার দূরত্বের ছবি দেখা গেল শান্তিনিকেতনের পৌষমেলায়৷ পূর্বপল্লীর মাঠে রাজ্য সরকারের আয়োজিত পৌষমেলায় সামনাসামনি বিজেপির দুটি স্টল হয়েছে। একটি স্টলে প্রধানমন্ত্রী সহ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে অনুপম হাজরার ছবি দেওয়া৷ সেখানে অনুপম হাজরার অনুগামীরা বসে রয়েছেন। অপর স্টলে প্রধানমন্ত্রী ও জেপি নাড্ডার ছবির সঙ্গে সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ছবি দেওয়া৷ তাতে বিজেপির বোলপুর সাংগঠনিক জেলার নেতাদের ছবিও দেওয়া রয়েছে।

 

অনুপম হাজরার অনুগামী সৌমি বন্দ্যোপাধ্যায় বলেন, “আমরা অনুপম হাজরার অনুগামী। এটা আমাদের স্টল। আমরা দীর্ঘ দিন ধরে বিজেপি করি। তাও সবকিছু থেকে বঞ্চিত আমরা৷ তবে আমরা আগামী লোকসভায় নরেন্দ্র মোদিকেই প্রধানমন্ত্রী দেখতে চাই।”

 

অপর স্টলে থাকা বিজেপির যুব মোর্চার সদস্য মনোতোষ ঘোষ বলেন, “এটা বিজেপির বোলপুর সাংগঠনিক জেলার স্টল৷ আর ওটা অনুপম হাজরার স্টল৷ উনিও আমাদের বিজেপিতে আছেন। বাকি বিষয় আমি কিছু বলব না।”

 

পৌষমেলায় সামনাসামনি বিজেপির দুটি স্টল নিয়ে গোষ্ঠীদ্বন্দ্বের কটাক্ষ তৃণমূলের। বীরভূম জেলা পরিষদের সভাধিপতি তথা তৃণমূল নেতা কাজল শেখ বলেন, “বিজেপির লোকজন নেই৷ তাও গোষ্ঠী দ্বন্দ্ব। শুধু এখানে নয় বাংলা জুড়ে ওদের সংগঠন নেই৷ এই নেতা এলে ও যায় না, এই তো চলছে।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর