বইমেলা

ব্যুরো নিউজ, ১৪ জানুয়ারি: বইমেলার জন্য স্পেশাল মেট্রো | রবিবারও মিলবে পরিষেবা 

আগামী ১৮ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে কলকাতা আন্তর্জাতিক বইমেলা। বইয়ের টানে কলকাতা-সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে মানুষ এসে ভিড় জমায় এই বইমেলা প্রাঙ্গণে। তবে বইপ্রেমিদের যাতায়াতের কথা মাথায় রেখেই এবার বিশেষ ব্যবস্থা।

আলিশান বাগান বাড়িটি কার? মন্ত্রীসভার মন্ত্রীর নাকি ভূতের রাজার?

সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেট্রো রেল কর্তৃপক্ষক। সেখানে মেট্রো রেলের তরফে জানানো হয়েছে আগামী ১৮ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ইস্ট -ওয়েস্ট করিডোরে অতিরিক্ত পরিষেবা দেবে কলকাতা মেট্রো। তাই সোমবার থেকে শনিবার পর্যন্ত ১০৬টি রেল চলার বদলে ১২০টি মেট্রো চালানো হবে বলে জানা গিয়েছে।

আগামী ১৮ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ইস্ট -ওয়েস্ট করিডোরে অতিরিক্ত পরিষেবা দেবে কলকাতা মেট্রো রেল। তাই সোমবার থেকে শনিবার পর্যন্ত ১০৬টি রেল চলার বদলে ১২০টি মেট্রো চালানো হবে বলে জানা গিয়েছে। ভোর ৬টা ৫৫ থেকে রাত ১০টা পর্যন্ত পরিষেবা মিলবে। যেহেতু দুপুরের থেকে বিকেলেই সকলে মেলায় ভিড় জমায়, সেই জন্য দুপুর ২টো ৫৫ মিনিট থেকে ৯টা ১৯ মিনিট পর্যন্ত ১২ মিনিটের ব্যবধানে চলবে ট্রেন।

শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভের প্রথম মেট্রো ছাড়বে সকাল ৬টা ৫৫ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদহর জন্য প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টায়। অপরদিকে, শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভের জন্য শেষ মেট্রো ছাড়বে রাত্রি ৯টা ৩৫ মিনিটে। আবার সল্টলেক সেক্টর ফাইফ থেকে শিয়ালদহ আসার শেষ মেট্রো ছাড়াবে রাত্রি ৯টা ৪০ মিনিটে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর