প্রতিবেশীর

ব্যুরো নিউজ, ১১ জানুয়ারি: প্রতিবেশীর হাতে ‘খুন’

বাঁশ ঝাড় কাটা নিয়ে গণ্ডগোলের সূত্রপাত, জানা যায় কখনও পারিবারিক বিবাদ, কখনও জমি বিবাদ লেগেই থাকতো। এবার বাঁশ ঝাড় কাটাকে ঘিরে শুরু হয় ঝামেলা। সেই ঝামেলাই প্রাণ কাড়লো তপন দাস নামে এক ব্যক্তির।

সন্দেশখালি কাণ্ডে হাইকোর্টে ইডির মামলা দায়ের

জানা গিয়েছে, মৃতের নাম তপন দাস,বয়স ৩৩। গতকাল বাঁশ কাটাকে কেন্দ্র করে তুমুল গণ্ডগোল শুরু হয় প্রতিবেশী তপন ও রাধাকান্ত দাসের সঙ্গে। নিমেশেই তা হাতাহাতিতে পৌঁছয়। এরপরেই প্রতিবেশীর হাতে ‘খুন’ হতে হয় তপন দাসকে। ধারাল অস্ত্রের আঘাতে মৃত্যু হয় তপন দাসের।

পরিস্থিতি এতটাই জটিল হয়ে ওঠে যে নামানো হয় বিশাল পুলিশ বাহিনী। জেলা পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনাস্থল থেকে মূল অভিযুক্ত সহ মোট চার জনকে আটক করা হয়েছে। পুলিশ পিকেট বসানো হয়েছে। মৃতের আত্মীয়র দাবি, “দা, কুড়ুল দিয়ে মারছিল। তারপর ভোজালি দিয়ে মেরেছে। পেটে লেগেছে। মাথায় মধ্যে দা দিয়ে বারি মেরেছে। আমি অনেক চেষ্টা করলাম বাঁচানোর। কিন্তু হয়নি।”

মৃতের দিদি বলেন, “আমার ভাইকে গালাগালি করছিল। সেই সময় ভাই বলে মুখ সামলে কথা বলতে। তখনই হুমকি দিচ্ছিল। তারপর ওকে টেনে নিয়ে গিয়ে মারে। আমার আরও এক ভাই বাঁচাতে যায়। ওকেও দা দিয়ে মারে।” এমনটাই অভিযোগ মৃতের পরিবারের। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর