মামলা

ব্যুরো নিউজ, ২৭ ডিসেম্বর: প্রতারণার মামলায় ফের শিয়ালদহ আদালতে হাজিরা জারিন খানের

 

১ মাসে দুবার শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জারিন খান। ২০১৮ সালে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার থেকে টাকা নিয়ে শেষ পর্যন্ত কলকাতার কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে না আসার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। কালীপুজোর এই উদ্বোধনী অনুষ্ঠানে ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা থেকে বলিউড অভিনেত্রী জারিন খান পারিশ্রমিক হিসাবে নিয়েছিলেন প্রায় ১২ লক্ষ টাকা। তবে এই টাকা নিয়েও তিনি কালীপুজোর উদ্বোধন করতে সেই উদ্বোধনী অনুষ্ঠানে আসেননি। এরপর নারকেলডাঙ্গা থানায় এই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা বলিউড অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়েও, অনুষ্ঠানে না আসার অভিযোগ জানিয়েছিল।

ফুটপাত বাসীদের শীতবস্ত্র দান

তাঁরা আরও অভিযোগ জানান, তাদের ব্যানার ও পোস্টার ও বলিউড অভিনেত্রীর পারিশ্রমিক সমস্ত কিছুর খরচ মিলিয়ে মোট ১৮ লক্ষ টাকা খরচ হয়ে গিয়েছে। এই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা বলিউড অভিনেত্রীর থেকে এই টাকা চাইলে পরবর্তী ক্ষেত্রে সেই টাকা তিনি ফেরতও দেননি। এরপর মামলা ওঠে শিয়ালদহ আদালতে। গত ১১ ডিসেম্বর স্বশরীরে আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন জারিন। আজ, মঙ্গলবার আবার আদালতে হাজিরা দিতে এলেন বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, এই মামলায় শিয়ালদহ আদালতে অনেকদিন আগেই চার্জশিট জমা দিয়েছিল পুলিশ। অভিনেত্রী জারিন খানকে একাধিকবার তলবও করা হয়েছিল। কিন্তু তিনি হাজিরা দেননি। এরপরও অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়ে গিয়েছিল। শেষ পর্যন্ত গত ১১ ডিসেম্বর স্বশরীরে আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন জারিন। ৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অভিনেত্রীর জামিন মঞ্জুর করেছিল আদালত।

শর্ত রয়েছে, দেশের বাইরে যেতে হলে আদালতের থেকে আগাম অনুমতি নিতে হবে। শুধু তাই নয়, আজ শুনানিতেও স্বশরীরে হাজিরার নির্দেশ দিয়েছিল আদালত। সেই মতো আজ আদালতে হাজিরা দিতে আসেন বলিউড খ্যাত অভিনেত্রী জারিন খান। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর