ব্যুরো নিউজ, ১৬ জানুয়ারি: দক্ষিন ভারত সফরে প্রধানমন্ত্রী

আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধন। উদ্বোধন করবেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর আগে আজ অর্থাৎ মঙ্গলবার ২ দিনের জন্য দক্ষিন ভারত সফরে যাচ্ছেন তিনি। এই ২ দিনের সফরে মূলত তিনি অন্ধ্র প্রদেশ ও কেরালা যাবেন বলে জানা গিয়েছে। পিএমও সূত্রে খবর, একাধিক প্রকল্পের উদ্বোধন করতেই তাঁর এই সফর।

আঢ্যর অফিস থেকে উদ্ধার প্রচুর পরিমানে বৈদেশিক টাকা

২ দিনের দুই সফরে যাবেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার প্রথমে তিনি অন্ধ্র প্রদেশে যাবেন। সেখানে লীপকাশীর বীরভদ্র মন্দির দর্শন করবেন। তারপর সেখানে ন্যাশনাল অ্যাকাডেমি অফ কাস্টমস ও পরোক্ষ কর ও নারকোটিক্স-এর নতুন ক্যাম্পাসের উদ্বোধন করবেন। রাজস্ব পরিষেবার শুল্ক ও অপ্রত্যক্ষ কর বিভাগের ৭৪ ও ৭৫ তম ব্যাচের শিক্ষানবিশ আধিকারিকদের সঙ্গে আলাপচারিতাও করবেন প্রধানমন্ত্রী। এছাড়া ভুটানের রয়্যাল সিভিল সার্ভিসের শিক্ষানবিশ আধিকারিকদের সঙ্গেও মত বিনিময় করতে পারেন তিনি।

বুধবার কেরলে পৌঁছবেন প্রধানমন্ত্রী মোদী। সেখানে প্রথমে গুরুভায়ুর ও থঅরিপ্রয়ার রাধেশ্যাম মন্দিরে পুজো দেওয়ার কথাও রয়েছে তাঁর। তারপর কোচিতে বন্দর, জাহাজ ও জলপথের বেশ কয়েকটি পরিকাঠামো প্রকল্প উদ্বোধন করবেন তিনি। আসন্ন লোকসভা নির্বাচনের আগে বন্দর শহরের এই সমস্ত পরিকাঠামোগত প্রকল্পগুলির শিলান্যাস বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। তাই প্রধানমন্ত্রীর এই সফরে যাওয়া। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর