দঃ

ব্যুরো নিউজ, ২০ জানুয়ারি: দঃ বঙ্গে কুয়াশা ও উঃ বঙ্গে বৃষ্টি | বঙ্গে চলছে আবহাওয়ার ভোলবদল

ভরা মাঘে বৃষ্টির যন্ত্রনায় নাজেহাল বঙ্গবাসী। একেই হাড় কাঁপানো শীত আর তার ওপর বৃষ্টির দাপট। গত দুদিন থেকে স্যাঁতসেঁতে আবহাওয়া দক্ষিণবঙ্গে। সকাল থেকে কুয়াশায় আচ্ছন্ন চারিদিক। গতকালও বেশ কিছু জেলায় হালকা বৃষ্টি হয়েছে। কবে পিছু ছাড়বে এই বৃষ্টি? এখন এই প্রশ্নই সকলের মনে ঘোরাফেরা করছে। আবার গতকাল থেকে সামান্য বেড়েছে তাপমাত্রা। তাহলে কি ফের একবার মুড বদল করতে চলেছে আবহাওয়া?

জন্ম প্রামাণ্য হিসেবে আধার গৃহীত হবেনা

আবহাওয়া দফতর জানিয়েছে, আজ দঃ বঙ্গে বৃষ্টির সম্ভাবনা নেই। আজ থেকে দঃ বঙ্গে ধীরে ধীরে রাতের তাপমাত্রা বাড়বে। তবে দিনে স্বাভাবিকের অনেকটাই নীচে থাকবে তাপমাত্রা। আবহাওয়া দফতরের আপডেট অনুযায়ী, ফের ২৪ জানুয়ারির পর থেকে দঃ বঙ্গের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আজ সকাল থেকেই শহর কলকাতার আকাশ মেঘাচ্ছন্ন। মাঝে মাঝে হালকা মেঘের উঁকিঝুঁকিও দেখতে পাওয়া যাচ্ছে। আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২২ ডিগ্রি সেলসিয়াস, জা স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৪.৭ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বোচ্চ থাকবে ৯৪ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৭২ শতাংশ।

দঃ বঙ্গের পাশাপাশি আজ উঃ বঙ্গের আলিপুরদুয়ার, কোচবিহার, মালদা, দুই দিনাজপুরে বৃষ্টি না হলেও কিন্তু দার্জিলিং ও কালিম্পঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। ইভিএম নিউজ 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর