কর্মী

ব্যুরো নিউজ, ১৯ ডিসেম্বর: তৃনমূল কর্মী খুনের ঘটনায় অভিযুক্তেরা অধরা | ক্ষোভে গোটা এলাকা

শনিবার রাতে এক ব্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগে উত্তপ্ত হয় গোটা বারুইপুর এলাকা। ঘটনাটি ঘটেছে বারুইপুরের মদারাট পঞ্চায়েতের বলবন এলাকায়। মৃতের নাম সাইদুল আলি শেখ। জানা গিয়েছে মৃত সাইদুল পেশায় গাড়ি চালক ছিলেন। তিনি তৃনমূল দলের কর্মী ছিলেন। সাইদুলকে এলাকার একটি মাঠে নিয়ে গিয়ে বেধড়ক মারধর ও ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় বারুইপুর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

বেপরোয়া লরির ধাক্কায় মৃত ১

স্থানীয় সূত্রের খবর, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে সাইদুলের সঙ্গে ঝামেলা চলছিল এলাকার লোকজনের। তার জেরে খুন করা হতে পারে বলে মনে করছেন কেউ কেউ। পরিবারের সদস্যের দাবি, সাইদুলকে হিংসা করত এলাকার লোকজন। তার জেরে তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।বারুইপুরে তৃণমুল কর্মী খুনের ঘটনায় মুল দুই অভিযুক্ত আজিজুল শেখ ও সাদ্দাম শেখ এখনো অধরা। মুল অভিযুক্তরা এখনো গ্রেফতার না হওযায় ফুঁসছে গোটা এলাকা।

 

জনরোষের কারণে অভিযুক্তদের বেশ কয়েকজনের বাড়ি ভাঙচুর করা হয়েছে। দুটি ভ্যান ভেঙে জলাশয়ে ফেলে দেওয়া হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে নতুন করে উত্তেজনা ছড়ায় বারুইপুরের বলবন এলাকায়। এলাকায় উত্তেজনা চলতে থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এখনো পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর