জননেতা

ব্যুরো নিউজ, ২৭ ডিসেম্বর: জননেতা আলহাজ্ব আখতারউজ্জামানের প্রচার তুঙ্গে

বাংলাদেশের গাজীপুরের কালীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী জননেতা আলহাজ্ব আখতারউজ্জামানের (ট্রাক মার্কা) নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে।

মুখ বন্ধ রাখতে অর্জুনকে নির্দেশ

গাজীপুরের-কালীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী এবং কালীগঞ্জের মাটি ও মানুষের প্রিয় নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের দু’বারের জিএস, একবারের ভিপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক তথা  সাবেক সফল এমপি সাবেক চেয়ারম্যান গাজীপুর জেলা পরিষদ বীর মুক্তিযোদ্ধা, জননেতা আলহাজ্ব আখতারউজ্জামান-এর প্রচার ঘিরে উন্মাদনা।

৭ ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে( ট্রাক মার্কা প্রতীকে) প্রচার চলে। পূবাইল, ৪১ ও ৪২ নং ওয়ার্ড, নন্দীগ্রাম, বিন্দান ও বাড়িয়া-সহ নির্বাচনী প্রচার জমজমাট। তিনি  প্রচার ও পথসভা করতে গিয়ে বক্তব্যে বলেন, জনগণ যেখানে আছে সেখানে ভয় নেই, জনগণই আমার মূল শক্তি। একটাই লক্ষ্য জনগণের মুখে হাসি ফুটানো ও মৌলিক অধিকার বাস্তবায়ন করা।

সুবলকে পুর প্রধানের পদ থেকে ইস্তফা দিতে বলার নির্দেশ! রাজনীতির আগুনে প্রণামের মাশুল! 

তিনি আরও বলেন, ৭ ই জানুয়ারি নির্বাচন, ইতোমধ্যে ট্রাক মার্কা জন-জোয়ার শুরু হয়ে গেছে। অসহায়, গরীব-দুঃখী ও তৃণমূল মানুষের প্রিয়। তিনি বলেন, ৭ ই জানুয়ারি নির্বাচন হবে একটা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ একটা নির্বাচন হবে সেদিন। কেউ কাউকে বাধা দিতে পারবেনা। ভোটারগন স্বাধীন ভাবে ভোট প্রদান করতে পারবে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর