নিয়ে

ব্যুরো নিউজ, ২১ ডিসেম্বর: গঙ্গাসাগর মেলা নিয়ে বৈঠক মমতার 

আসন্ন গঙ্গাসাগর মেলা নিয়ে এবার উচ্চপর্যায়ের বৈঠক ডাকলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ১২- ১৫ জানুয়ারি অনুষ্ঠিত গঙ্গাসাগর মেলায় পশ্চিমবঙ্গ ছাড়াও দেশের বিভিন্ন রাজ্য থেকে লক্ষাধিক মানুষ আসবেন গঙ্গাসাগর মেলা দেখতে, পুজো দিতে ও পুন্যস্নান সারতে। রাজ্য সরকার এবার বিশেষ উদ্যোগ নিচ্ছেন।

পশ্চিমবঙ্গের দিকে যাতে মানুষ আগ্রহ প্রকাশ করে সে জন্য বিশেষ ব্যবস্থা নিতে একই সঙ্গে ‘ ডেস্টিনেশন ওয়েস্ট বেঙ্গল’ কে লক্ষ রেখে চালালেন প্রচার অভিযান। পুণ্যার্থীদের সমস্ত রকমের সুবিধা দিতে রাজ্য সরকার কতটা আগ্রহি সেটিও তুলে ধরতে চাইছেন মমতা। আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন নিয়ে সেখানে সাজ সাজ রব। আর তাঁর আগেই গঙ্গাসাগর মেলা সার্বিকভাবে সফল করতে কোমর বাঁধছেন মমতা। আর সেই উদ্দেশ্যেই ২৭ ডিসেম্বর নবান্নে সভা করে রাজ্যের আমলা ও পদস্ত কর্তাদের নিয়ে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী।

বাড়িতে আয়কর হানা চলাকালীন অসুস্থ তৃণমূলের বিধায়ক

বৈঠকে রাজ্যের গুরুত্বপূর্ণ ১৫ জন মন্ত্রীর উপস্থিত থাকার কথা। এছাড়াও ১২ টি দফতরের সচিব ও উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সঙ্গে মেলা আয়োজনে প্রত্যক্ষভাবে যুক্ত স্বেচ্ছাসেবী সংগঠনগুলিকেও আমন্ত্রন জানানো হয়েছে বৈঠকে যোগ দিতে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর