ব্যুরো নিউজ, ১ সেপ্টেম্বর: কলেজ ক্যাম্পাসে দেদারে মাদক সেবন করছে তৃণমূল ছাত্র নেতা! কলেজ ক্যাম্পাসে দেদারে চলছে মাদক সেবন। আভিযোগ, মাদক সেবন করছেন তৃনমূলের ছাত্র পরিষদের সাধারন সম্পাদক। সেই নিয়ে জল্পনা চলছে রাজনৈতিক মহলে।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। বর্ধমান জেলার দু’নম্বর ব্লকের হাটগোবিন্দপুর ডক্টর ভূপেন্দ্রনাথ স্মৃতি মহাবিদ্যালয়ের ঘটনা।

কার্যত এই ভাইরাল ভিডিওর মধ্যে দেখা যাচ্ছে ডক্টর ভূপেন্দ্রনাথ স্মৃতি মহাবিদ্যালয়ের তৃণমূলের ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক হিতেশ শেঠ তিনি কলেজ ক্যাম্পাসের ভিতরে কয়েকজনকে সঙ্গে নিয়ে মাদকদ্রব্য সেবন করছেন। এই ভিডিও ভাইরালকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। যদিও এই ভিডিওর সত‍্যতা যাচাই করেনি ইভিএম নিউজ।

 

এই বিষয়ে রাজ‍্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, “সে কী সেবন করছেন এখন সেটা দেখতে হবে। আর যে ভিডিও ভাইরাল হয়েছে তার সত‍্যতা যাচাই করতে হবে। কারন যেহেতু যাদবপুরের ঘটনাটা ঘটেছে তার সঙ্গে তৃণমূল কংগ্রেসকে বদনাম করার জন‍্য বিরোধী রাজনৈতিক দলে যারা আছেন তারা কথায় কথায় আমাদের যারা তৃণমূল কংগ্রেস করেন তাদের অনেক মিথ‍্যা ভিডিও বাজারে ছেরে দিয়েছে”।

মা-মেয়েকে ওঠ-বস করালো তৃণমূল কাউন্সিলর!

ঘটনায় বিজেপি যুব মোর্চার সাধারন সম্পাদক দেবজ‍্যোতি সিংহ রায় জানান, “আমরা দেখেছি। তৃণমূলের জামানায় কলেজগুলোতে পঠনপাঠন তলানিতে ঠেকেছে। পঠনপাঠন নেই বললেই চলে”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর