AFCON

লাবনী চৌধুরী, ৩ জানুয়ারি: এশিয়ান কাপ: AFCON সময়সূচী খেলোয়াড়দের জন্য ‘ভাল নয়’: আর্সেনালের টমিয়াসু

এশিয়ান কাপ: AFCON সময়সূচী খেলোয়াড়দের জন্য 'ভাল নয়', সম্প্রতি এমনটাই মন্তব্য করেছেন আর্সেনালের টমিয়াসু।
AFC এশিয়ান কাপ কবে, কোথায়, কীভাবে দেখবেন? 
যদি জাপান কাতারে এশিয়ান কাপের ফাইনালে যায়। তবে চারটি প্রিমিয়ার লিগের ম্যাচ-সহ ছয়টি ম্যাচের জন্য আর্সেনাল টমিয়াসু ছাড়া খেলতে হতে পারে।
 12-ফেব্রুয়ারির আগে টমিয়াসু বলেছিলেন, এশিয়ান কাপ জুনে স্থানান্তরিত করা উচিত। এরই পাশাপাশি উয়েফার ইউরোর মতো একই স্লটে খেলা উচিত বলে মত আর্সেনাল এবং জাপানের ডিফেন্ডার তাকেহিরো  টমিয়াসু্র।

টুর্নামেন্টের শেষ তিনটি সংস্করণ জানুয়ারি এবং ফেব্রুয়ারিতে খেলা হয়েছে। মধ্যপ্রাচ্যের দেশগুলির জন্য হোস্টিংয়ের সুযোগ দেওয়া হয়েছে। যেখানে গ্রীষ্মকালে প্রায়শই 50 ডিগ্রি সেলসিয়াস (122 ডিগ্রি ফারেনহাইট) তাপমাত্রা থাকে। যা ফুটবল খেলার জন্য বিপজ্জনক।
মঙ্গলবার প্রকাশিত এক সাক্ষাৎকারে টমিয়াসু ইভনিং এক সংবাদ সংস্থাকে জানান, “আমি চাই এশিয়ান কাপটা জুনেই হোক, ইউরোর মতোই। আমি জানি না কেন আমরা জানুয়ারীতে খেলছি! শুধু এশিয়ান কাপ নয়, আফ্রিকান কাপ অফ ন্যেশানস-ও জুনেই হোক। এটা খেলোয়াড়দের জন্য ভালো নয়। তবে আমি সত্যিই কোনও টাইটেল নিয়ে ফিরে আসার চেষ্টা করব।

গ্রুপ ডি-তে ইরাক এবং ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলার আগে জাপান 14 জানুয়ারী ভিয়েতনামের বিরুদ্ধে তার অভিযান শুরু করবে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর