ব্যুরো নিউজ, ৪ এপ্রিল : তৃণমূল ক্রিকেটার ইউসুফ পাঠানকে প্রার্থী করেছে বহরমপুর লোকসভা কেন্দ্রে। গত কয়েক দিনের প্রচারে গুজরাতের বরোদার ছেলে ইউসুফের সঙ্গে নেতাদের সঙ্গে আলাপ জমে উঠলেও, সে ভাবে তাঁর পরিচিতি গড়ে ওঠেনি কর্মী মহলে। তাই কর্মী-সমর্থকেরা কী ভাবে বহরমপুর লোকসভায় প্রচার করছেন তা জানতে ভারতীয় দলের এই প্রাক্তন ক্রিকেটার নিলেন অভিনব পন্থা। দলীয় নেতা-কর্মীদের থেকে প্রচারের যাবতীয় খবর জানতে তিনি চালু করেছেন একটি হোয়াট্‌সঅ্যাপ নম্বর।

শিক্ষামন্ত্রীকে সরানো সুপারিশ রাজ্যপালের

তিনি চালু করেছেন একটি হোয়াট্‌সঅ্যাপ নম্বর।

বৃহস্পতিবার সেই হোয়াট্‌সঅ্যাপ নম্বরটি চালু করেছেন বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার। সেই নম্বরটি দলের সমাজমাধ্যম মারফত বহরমপুর লোকসভার সর্বস্তরের নেতা-কর্মীদের কাছে পৌঁছনোর কাজ তিনিই করছেন। এই প্রসঙ্গে অপূর্ব লোকসভা এলাকার নেতা-কর্মী-সমর্থকদের উদ্দেশে জানিয়েছেন, বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ইউসুফ পাঠান হরফে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ইচ্ছাপ্রকাশ করেছেন যে, নিজ নিজ এলাকায় নির্বাচনী প্রচার ও রাজনৈতিক কর্মকাণ্ড তৃণমূলকর্মীরা জানাতে পারেন ৯৭৭৫৮৫৫৮৫৬ হোয়াটসঅ্যাপ নম্বরের মাধ্যমে।

এই প্রসঙ্গে ডেভিড বলেন, ‘‘তথ্য জানানোর সময় কর্মীদের নাম-সহ ঠিকানা, ফোন নম্বর এবং কোন বিধানসভা কেন্দ্র থেকে তথ্য পাঠানো হচ্ছে, তা জানাতে হবে।’’ বহরমপুরের এক তৃণমূল নেতা বলেন, ‘‘নিচুতলার কর্মীদের প্রচারে উৎসাহ দিতেই আমাদের প্রার্থী এমন কৌশল নিয়েছেন। কর্মিসভা ও প্রচারে গিয়ে তিনি কর্মী-সমর্থকদের সঙ্গে মিলিত হচ্ছেন। কিন্তু কর্মীরা কী ভাবে প্রচার করছেন, তা জানতে পারছেন না। সেই সব জানতেই তিনি উদ্যোগী হয়েছে।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর