wrestling-new-lige

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর :উঠতি কুস্তিগিরদের প্রোমোট করার উদ্দেশ্যে নতুন একটি কুস্তি লিগ চালু করলেন ভারতের তিন নামী ক্রীড়াবিদ—সাক্ষী মালিক, আমন শেরাওয়াত এবং গীতা ফোগাট। সোমবার, তারা এই নতুন লিগের খবর প্রকাশ্যে আনেন। তবে, জাতীয় কুস্তি সংস্থা সাফ স্পষ্ট জানিয়েছে যে, এই প্রতিযোগিতার সঙ্গে তাদের কোনও সম্পর্ক থাকবে না।

ঘন কুয়াশায় ট্রেন বাতিলের ঘোষণা: ডিসেম্বর-জানুয়ারি মাসে একাধিক ট্রেন পরিষেবা বন্ধ

সাক্ষী, আমন ও গীতার নতুন চ্যালেঞ্জ

মহমেডানের হতাশার মুহূর্ত: আলাদিনের শেষ মুহূর্তের গোল

নতুন কুস্তি লিগটির বিস্তারিত এখনও স্পষ্ট নয়। লিগে পুরস্কারমূল্য কেমন হবে, কোথায় অনুষ্ঠিত হবে এবং এর ফরম্যাট কী হবে, তা এখনও জানানো হয়নি। সাক্ষী মালিক, যিনি ২০১৬ অলিম্পিকে ব্রোঞ্জ পদক জিতেছেন, আমন শেরাওয়াত যিনি সম্প্রতি প্যারিস অলিম্পিকে ব্রোঞ্জ পদক অর্জন করেছেন, এবং গীতা ফোগাট, যিনি কমনওয়েলথ গেমসে সোনা জিতেছেন, এই উদ্যোগের মাধ্যমে কুস্তির ভবিষ্যৎ উজ্জ্বল করতে চান।

এই নতুন লিগ কুস্তির প্রতিভাবানদের তুলে আনার লক্ষ্যে শুরু হয়েছে, যেখানে ক্রীড়া প্রেমীরা ও প্রতিযোগীরা নতুন সুযোগ পাবেন। কিন্তু, জাতীয় কুস্তি সংস্থার কোনো সহযোগিতা ছাড়াই এই উদ্যোগটি পরিচালিত হবে, যা প্রতিযোগিতার স্বচ্ছতা ও নতুনত্বের দিকে ইঙ্গিত দেয়।

আইএফএ’র নতুন বিধি: ফুটবল মাঠে আসছে কঠোর নিয়ন্ত্রণ

সাক্ষী, আমন এবং গীতার এই নতুন প্রচেষ্টা কুস্তির ক্ষেত্রে এক নতুন দিগন্ত উন্মোচন করতে পারে। লিগটি কেমন সফল হবে এবং কুস্তির বিভিন্ন স্তরের প্রতিভাদের সামনে কী ধরনের সুযোগ নিয়ে আসবে, তা দেখার অপেক্ষায় রয়েছে ক্রীড়া দুনিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর