মেট্রো

ব্যুরো নিউজ, ২৩ অক্টোবর :বুধবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ কলকাতার চাঁদনি চক মেট্রো স্টেশনে একটি ট্রেনে আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটে। যা পুরো মেট্রো পরিষেবাকে প্রভাবিত করেছে। খবর অনুযায়ী, এক মহিলা তার সন্তানকে সঙ্গে নিয়ে স্টেশনে ছিলেন এবং হঠাৎ করেই মেট্রো লাইনে ঝাঁপ দেন। ঘটনার সময় সেখানে তার পরিচিত কয়েকজনও উপস্থিত ছিলেন, যারা এই ঘটনার দেখে হতবাক হয়ে পড়েন।

কখন বাংলার বুকে আঁচড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় ডানা? কি বলছে হাওয়া অফিস

মেট্রো পরিষেবা ব্যাহত

স্থানীয় সূত্রে জানা যায়, মহিলাটি সম্ভবত পার্ক স্ট্রিটে একটি স্কুল থেকে বেরিয়ে মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন। চাঁদনি চক স্টেশনে নেমে হঠাৎ করে দক্ষিণেশ্বরগামী ট্রেনের সামনে ঝাঁপ দেন। ট্রেনটি দ্রুত দাঁড়িয়ে যায়, কিন্তু মহিলা লাইনে আটকে থাকেন।

অনুব্রত মণ্ডলের পদ ছাড়ার গুঞ্জন, তৃণমূলের জেলা নেতৃত্বের বক্তব্যঃ গুজবে কান দেবেন না 

মেট্রো কর্তৃপক্ষ বিদ্যুৎ বিচ্ছিন্ন করে উদ্ধার কাজ শুরু করেছে। আপ এবং ডাউন, উভয় লাইনে গিরিশ পার্ক থেকে ময়দান স্টেশন পর্যন্ত পরিষেবা বন্ধ রাখা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মহিলা ঝাঁপ দেওয়ার পর তার সাত বছরের কন্যা মাকে দেখে ভীষণ আতঙ্কিত হয়ে পড়েন এবং কান্না করতে থাকেন। তাকে স্টেশন মাস্টারের ঘরে নিয়ে যাওয়া হয়েছে।

মেট্রোর কর্মীরা জানিয়েছেন, মহিলার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে । তিনি চাঁদনি চক স্টেশনে আসছেন। তবে, মহিলা কেন এভাবে আত্মহত্যার চেষ্টা করলেন, তা এখনও পরিষ্কার হয়নি। কর্তৃপক্ষ জানিয়েছে যে এই ঘটনার তদন্ত চলছে।  সকলের নিরাপত্তার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর