Join the BJP? What did Malay Ghatak say?Join the BJP? What did Malay Ghatak say?

ব্যুরো নিউজ, ২০ মার্চ: লোকসভা নির্বাচন দোরগোড়ায়। আর তার আগেই জোর কদমে চলছে দলবদলের খেলা। কে যে কখন কোন দলে গিয়ে ভিড়ছে তা নিয়েই চলছে চর্চা। দলের বহু তাবড় তাবড় নেতারা দল ছাড়ছেন এবং যোগ  দিচ্ছেন অন্য দলে। কেউ আবার দল না ছাড়লেও ছাড়ছেন পদ। এমনকি নামি দামি ব্যক্তিত্বও পা রাখছেন রাজনীতির ময়দানে। লোকসভার পূর্বে রাজনীতিতে এই চমক লেগেই আছে। এই আবহেই রাজ্য রাজনীতিতে বেশ জল্পনা চলছিল শিল্পাঞ্চল নিয়েও। মনে করা হচ্ছিল তৃণমূলের কোনও বড় নেতা দোল ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন। কান পাতলে সেই গুঞ্জনই শোনা যাচ্ছিল।

দিনহাটায় দুই মন্ত্রীর দ্বন্দ্বে ময়দানে নামলেন রাজ্যপাল বোস

Advertisement of Hill 2 Ocean

মনে করা হচ্ছিল রাজ্যের মন্ত্রী মলয় ঘটক নাকি বিজেপিতে যোগ দিতে পারেন। আর তা নিয়ে চলছিল জোর চর্চা। এমনকি বেশ কিছু সংবাদ মাধ্যম সেই খবর প্রচারও করেন। এবার এই বিষয়েই মুখ খুললেন মন্ত্রী মলয় ঘটক। সামাজিক মাধ্যমে তিনি পোস্ট করে জানান, “কিছু নিউজ পোর্টাল কাল্পনিক খবর ছাপিয়ে তাকে বদনাম করার চেষ্টা করছে। তার চরিত্র হেননের চেষ্টা করছে। যারা এই ঘৃণ্য চক্রান্তের পেছনে আছে তাদের মুখোশ অচিরেই খুলে যাবে। তিনি এও লেখেন, তিনি সেই সব সংবাদ মাধ্যমকে আইনি নোটিশ দিয়েছেন এবং তাদের বিরুদ্ধে মামলাও করবেন। তিনি তৃণমূলের একজন সক্রিয় কর্মী ছিলেন, আছেন এবং থাকবেন।

কাজ থেকে সাময়িক অবসর রণবীরের

প্রসঙ্গত, কয়লা পাচার মামলায় নাম উঠে আসে মলয় ঘটকের। কলকাতা ও আসানসোলের বাড়িতে একাধিকবার তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাঁকে দিল্লিতে তলব করলে তিনি শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সেই তলব এড়িয়েছেন। আর এসবের মধ্যেই গুঞ্জন ওঠে হয়তো তিনি নিজের পীঠ বাঁচাতে দল ছাড়তে চলেছেন।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর