west-bengal-weather-update-october

ব্যুরো নিউজ, ১০ অক্টোবর :বৃহস্পতিবার, সপ্তমীতে দক্ষিণবঙ্গের কলকাতা, হাওড়া, হুগলি, ২৪ পরগনা এবং পূর্ব ও পশ্চিম মেদিনীপুরসহ বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হওয়ার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দপ্তর। এই কারণে হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর এবং নদিয়ায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

জুনিয়র ডাক্তারদের আমরণ অনশন, সপ্তমীতেও আন্দোলন চলছে

বর্ষার নতুন স্রোত

এদিকে, উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার এবং কোচবিহারেও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির জন্য হলুদ সতর্কতা রয়েছে। তবে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদার কিছু অংশে হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে, কিন্তু সেখানকার জন্য কোনও সতর্কতা জারি করা হয়নি।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনে সমর্থন প্রাইভেট হাসপাতালের চিকিৎসকদের অংশগ্রহণ

শুক্রবার অষ্টমীর দিনেও দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে, বিশেষ করে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর এবং নদিয়ায়। শনিবার দক্ষিণবঙ্গের প্রতিটি জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

জায়গার নাম ইমামবাড়া হলেও এখানে দুর্গাপুজো হিন্দু-মুসলিম মিলেমিশে হয়

আবহাওয়া দপ্তর জানিয়েছে, আগামী ১২ অক্টোবর বঙ্গোপসাগরে নতুন একটি ঘূর্ণাবর্ত তৈরি হতে পারে। যদিও এর প্রভাব পশ্চিমবঙ্গের আবহাওয়ায় পড়বে কি না, তা এখনও নিশ্চিত নয়। আলিপুরের বুলেটিন অনুসারে, আগামী সপ্তাহে রাজ্যের আবহাওয়া শুষ্ক হতে পারে এবং বৃষ্টির সম্ভাবনা কমবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর