west-bengal-junior-doctors-front-responds-controversy

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট সম্প্রতি একটি ভাইরাল সংবাদপত্রের ক্লিপিংসের বিরুদ্ধে প্রতিক্রিয়া জানিয়েছে, যেখানে অভিযোগ করা হয়েছে যে ডাক্তার অমিত মান্না “জাস্টিস ফর আরজি কর” আন্দোলনের নাম করে টাকা সংগ্রহ করছেন। কলকাতার রাস্তায় হাজার হাজার মানুষের সমাগমে জুনিয়র ডাক্তারদের ৪২ কিমি দীর্ঘ মিছিল হয়েছে। সেই মিছিল সিজিও কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়, যেখানে ডাক্তাররা ধর্না প্রত্যাহার করেন।

ধোনির রেকর্ডে ভাগ বসালেন ক্রিকেটার ঋষভ পন্থের

ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট কি জানিয়েছে?

এদিকে, এই অভিযোগের ভিত্তিতে ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট স্পষ্ট জানায়, ‘ডাঃ অমিত মান্না CMSDH রেসিডেন্ট ডাক্তারদের অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ। তিনি সাগর দত্ত হাসপাতালের ডিপার্টমেন্ট অফ রেসপিরেটরি মেডিসিনের প্রথম বর্ষের পোস্ট গ্র্যাজুয়েট ট্রেনি।’ তারা উল্লেখ করেন যে সিএমএসডিএইচের রেজিস্ট্রেশন এখনও আইনগত প্রক্রিয়ার মধ্যে রয়েছে, তাই কোনও অফিসিয়াল অ্যাকাউন্ট খোলা সম্ভব হয়নি। এজন্য অমিত মান্নার ব্যক্তিগত কিউআর কোড এবং অ্যাকাউন্ট অন্তর্বর্তীকালীন ব্যবহৃত হচ্ছিল।জুনিয়র ডাক্তাররা জানিয়েছেন, ‘RDA CMSDH-এর নাম ও অমিত মান্নার সুনামকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে।’ তারা আরও জানান, কিউআর কোড শেয়ার করা এবং মিথ্যা তথ্য প্রচারের পেছনে কারা রয়েছে, তা চিহ্নিত করার চেষ্টা চলছে। তারা সাফ জানিয়ে দিয়েছেন যে RDA CMSDH এই ধরনের কাজের জন্য দায়ী নয়।

শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচনের কারণে টেস্ট ম্যাচে বিশ্রামের দিন

শুক্রবার, কলকাতায় জাস্টিস ফর আরজি কর আন্দোলনের দাবি জানিয়ে অনুষ্ঠিত ৪২ কিমি মিছিলে ডাক্তাররা যোগ দেন। মিছিল শেষে তারা সিজিও কমপ্লেক্সের সামনে জড়ো হন এবং ধর্না প্রত্যাহার করেন। তবে, আন্দোলন থেমে যাবে না; তারা জানিয়েছেন, তারা কাজে ফিরলেও জাস্টিসের দাবি থেকে সরে যাচ্ছেন না।এই পরিস্থিতিতে, জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে টাকা তোলার অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন বলে জানানো হয়েছে। তারা আবারও জোর দিয়ে বলেছেন, আন্দোলনকারী ডাক্তারদের প্রতি এ ধরনের অভিযোগের ফলে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে, যা তারা মেনে নেবেন না। ডাক্তাররা সবসময় সেবামূলক মনোভাব নিয়ে কাজ করছেন এবং তাদের আন্দোলনের পেছনে যথাযথ উদ্দেশ্য রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর