Rajasthan Temperature

ব্যুরো নিউজ, ৬ এপ্রিল: গত কয়েকদিনের হাসফাঁস গরমে নাজেহাল বঙ্গবাসী। বেলা যত বাড়ছে, ততই বাড়ছে গরমের দাপট। আবহাওয়া দফতর সূত্রে খবর, শনিবার দক্ষিণবঙ্গের চার জেলা পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমানে তাপপ্রবাহ চলবে। দিনের তাপমাত্রা স্বাভাবিকের থেকে চার থেকে পাঁচ ডিগ্রি বেশি থাকবে বলে হাওয়া অফিস জানিয়েছে। লু এর সতর্কতা জারি করা হয়েছে।

প্রকাশ্যে এল MG Comet EV মডেলের স্পেসিফিকেশনস সহ যাবতীয় ফিচারস! জেনে নিন এই গাড়ির দামও

Advertisement of Hill 2 Ocean

দেখে নিন কবে কোন জেলায় বৃষ্টির সম্ভাবনা

অন্যদিকে, দক্ষিণবঙ্গের ৯ জেলায় পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম পূর্ব ও পশ্চিম, বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদে বজ্রবিদুৎ-সহ বৃষ্টিপাত হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। সঙ্গে ঝোড়ো হাওয়ারও সম্ভাবনা রয়েছে। শনিবার শহর কলকাতায় গরমের দাপট অব্যাহত থাকবে। রবিবার ও সোমবার বৃষ্টিপাতের সম্ভাবনা। রবিবার বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গে। পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর,বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম পূর্ব ও পশ্চিম, বর্ধমান, মুর্শিদাবাদে কালবৈশাখীর পূর্বাভাস রয়েছে।

অন্যদিকে দক্ষিণবঙ্গে আগামী কয়েকদিন বৃষ্টিপাত হবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। ৩০-৪০ কিমি বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া। মঙ্গলবার পর্যন্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে হাওয়া অফিস সূত্রে খবর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর