wb assembly boycott bjp

ব্যুরো নিউজ,৩০ জুলাই: রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, মুসলিম হয়ে যারা জন্মগ্রহণ করেননি তারা দুর্ভাগা। তাদের ইসলামে নিয়ে আসতে হবে। তার এই বক্তব্য নিয়ে বিধানসভায় আলোচনা করার জন্য অনুমতি পাওয়া গেল না। কিন্তু মুখ্যমন্ত্রীর দিল্লিতে নাটক নিয়ে আলোচনা করতে হবে। এইভাবেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আক্রমণ করলেন বিজেপির মুখ্য সচেতক শংকর ঘোষ। নীতি আয়োগ এর বৈঠকে মুখ্যমন্ত্রীর মাইক বন্ধ করে দেওয়ার দাবি নিয়ে রাজ্য বিধানসভায় অধিবেশনের শুরুতেই একবারে উত্তাল হয়ে ওঠে। বিজেপির বিধায়করা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তুলে বিধানসভা থেকে ওয়াকআউট করেন।

বিধানসভা থেকে বেরিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি বিধায়করা

স্বাস্থ্যের বেহাল দশা, মমতার দাবি উড়িয়ে বিরোধী সুর তৃণমূল সাংসদ রচনার গলায়

ওয়াকআউট করার পর বিধানসভার বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির চিফ হুইপ শঙ্কর ঘোষ বলেন, আমাদের মুখ্যমন্ত্রী মিথ্যে কথায় একবারে ওস্তাদ। নীতি আয়োগের বৈঠকে বলতে বাধা দেওয়ার যে অভিযোগ করছেন, তা ইতিমধ্যেই কেন্দ্রের তরফে অসত্য বলে বিবৃতি দিয়ে জানানো হয়েছে। প্রথমে বৈঠকে যাবেন কি যাবেন না তা নিয়ে পেন্ডুলামের মত দুলছিলেন। আর তারপরে ঠিক করেছিলেন নাটক করতে যাবেন। বৈঠক থেকে বেরিয়ে নাটক করে ফেরত চলে এসেছেন। আর তাই নিয়ে বিধানসভায় আলোচনা করতে হবে?

বাজেটে লাভবান হবে বাংলাও,কিন্তু মমতার বিরুদ্ধে ইন্ডাস্ট্রিয়াল হাব তৈরি আটকে দেওয়ার গুরুতর অভিযোগ

বিধানসভায় অধিবেশনের শুরুতেই মুখ্যমন্ত্রীর নীতি আয়োগ এর বৈঠকে বলতে বাধা দেওয়া হয়েছে বলে দাবি নিয়ে আলোচনার দাবি জানান মন্ত্রী মানস ভূঁইয়া। স্পিকার তাকে অনুমতি দেন। তারপরে তৃণমূল আর বিজেপি তিন জন করে বিধায়ককে বলার অনুমতি দেওয়া হয়। আর তখনই বিধানসভা থেকে বিক্ষোভ দেখিয়ে ওয়াকআউট করেন বিজেপি বিধায়করা। আর বাইরে বেরিয়ে মুখ্যমন্ত্রীর এই মিথ্যাচার নিয়ে সরব হয় বিজেপি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর