anantjit and maheshwari photo

ব্যুরো নিউজ,৬ আগস্ট:প্যারিস অলিম্পিক্সে ভারত শুটিং থেকে ইতিমধ্যেই তিনটি পদক পেয়েছে। আরও একটি পদক জয়ের পথে ভারত।শুটিংয়ের শেষ ইভেন্ট স্কিটের মিক্সড টিম ইভেন্টে। স্কিটের মিক্সড টিম ইভেন্টের ব্রোঞ্জ মেডেল ম্যাচে খেলার যোগ্যতা অর্জন করেছে ভারত।মিক্সড টিমে রয়েছেন ভারতের অনন্তজিৎ সিং নারুকা এবং মহেশ্বরী চৌহান।

প্যারিস অলিম্পিক্সে ভারত সেমিফাইনালে, বিপক্ষে জার্মানি

অনন্তজিৎ- মহেশ্বরী জুটি

লড়াই ছিল ১৫ টি দলের মধ্যে। কোয়ালিফিকেশন রাউন্ড হয় মোট তিনটি রাউন্ডে। এবং ফাইনালে ওঠে চারটি দল। প্রথম এবং দ্বিতীয় দল গোল্ড মেডেল এর জন্য লড়বেন এবং তৃতীয় ও চতুর্থ নম্বর দল লড়বে ব্রোঞ্জ মেডেলের জন্য।

ইস্তফা দিয়ে দেশ ছেড়েছেন শেখ হাসিনা? জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন সেনাপ্রধান

ভারত প্রথম রাউন্ডে 50 পয়েন্টের মধ্যে ৪৯ স্কোর করে সার্বিকভাবে দ্বিতীয় স্থানে থেকে কোয়ালিফিকেশনের প্রথম রাউন্ড শেষ করেন মাহেশ্বরী-অনন্তজিৎ জুটি। দ্বিতীয় রাউন্ডে ৫০ পয়েন্টের মধ্যে ৪৮ পয়েন্টে করে সার্বিকভাবে দ্বিতীয় স্থানে থেকে কোয়ালিফিকেশনের প্রথম রাউন্ড শেষ করেন তারা। কোয়ালিফিকেশনের তৃতীয় তথা শেষ রাউন্ডে ভারত করে ৪৯ পয়েন্ট, মোট ৫০ পয়েন্টের মধ্যে।সার্বিকভাবে তিন রাউন্ডে চতুর্থ স্থান দখল করে ব্রোঞ্জ মেডেল ম্যাচের টিকিট পান তারা। আনন্দ জিৎ-মহেশ্বরী কে ব্রোঞ্জ পদকের লড়াইতে মুখোমুখি হবেন চিনা জুটির বিরুদ্ধে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর