vopal road accident

ব্যুরো নিউজ, ১ মার্চ: নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল পিক আপ ভ্যান। দুর্ঘটনার জেরে ১৪ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত ২০ জন।

আর ঘরে ফেরা হল না

জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোররাতে মধ্য প্রদেশের দিনদোরি জেলায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলেও ততক্ষণে চলে গিয়েছে বেশ কয়েকটি প্রাণ।

Advertisement of Hill 2 Ocean

শাহপুরা ব্লকের মসুরঘুঘরি থেকে আমহাই দেবরি গ্রামে ফিরছিল ওই পিক আপ ভ্যানটি। অনুষ্ঠান বাড়ি থেকে নিজেদের গ্রামে ফিরছিলেন ওই গাড়িতে থাকা যাত্রীরা। তখনই এই দুর্ঘটনা।

বিধানসভার বাইরে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান বিতর্কে উত্তাল বিধানসভা চত্বর

দিনদোরি জেলার বদঝাড় ঘাটের কাছে ভোর রাতে ঘটে এই দুর্ঘটনা। সেখানে একটি টার্ন নিতে গিয়ে ঘটে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী-সহ পিক আপ ভ্যানেটি খাদে পড়ে যায়। রাস্তা থেকে সেই খাদ অন্তত ৪০-৫০ ফুত গভীর। ঘটনাস্থলেই অন্তত ১৪ জনের মৃত্যু হয়েছে বলে খবর। এক নাবালক-সহ আহত ২০ জন। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

ঘটনা নিয়ে শোক প্রকাশ করেছেন মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব। তিনি দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ৪ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুও এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর