virat-kohli-decision-fans-heartbreak

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:ভারতের ক্রিকেট জগতের তারকা ব্যাটার বিরাট কোহলির একটি সাম্প্রতিক সিদ্ধান্ত ভক্তদের মধ্যে হতাশা তৈরি করেছে। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে একাধিক ভুল সিদ্ধান্তের জন্য কোহলি উইকেট খুইয়েছেন। এই ঘটনায় দলের অধিনায়ক রোহিত শর্মাও অসন্তুষ্টজেটবাংলাদেশের বিপক্ষে প্রথম ইনিংসে রোহিত শর্মা ও যশস্বী জয়সওয়াল দ্রুত আউট হয়ে গেলে, দলের আশা তখন বিরাট কোহলির দিকে ছিল। কিন্তু কোহলির একটি ভুল সিদ্ধান্তের ফলে তাকে আউট হতে হয়,যেটা ভক্তদের মন ভেঙে দিয়েছে।

জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ;ডিভোর্সের খবর সত্যি নাকি গুজব?

কীভাবে আউট হলেন কোহলি?

দল দুই উইকেট হারানোর পর, বিরাট কোহলি এবং শুভমন গিলের মধ্যে একটি ভালো জুটি গড়ার চেষ্টা চলছিল। তবে, ২০তম ওভারে বল করতে আসা মেহেদির বিরুদ্ধে একটি দুর্দান্ত ডেলিভারি ছিল। কোহলি বলটিকে ঠিকমত মোকাবেলা করতে না পেরে আউট হয়ে যান। আম্পায়ার যখন তার আউট দেওয়ার সিদ্ধান্ত নেন, তখন মাঠে কিছু সময়ের জন্য আলোচনা হয় কোহলি ও গিলের মধ্যে। কিন্তু বিরাটের আউটের পরে যখন রিপ্লে দেখা যায়, তখন স্পষ্ট হয় যে বলটি প্রথমে তার ব্যাটে লাগে এবং পরে প্যাডে আঘাত করে।বিরাট কোহলির রিভিউ না নেওয়ার সিদ্ধান্তে রোহিত শর্মা চরমভাবে হতাশ হন কারণ বিরাটের আউটের আগে  ভারতীয় দলের অবস্থা বেশ শক্তিশালী ছিল।

বন্ধ প্রোফাইলের আড়ালে বসে যারা মন্তব্য করে, তাদের গুরুত্ব দেওয়ার কি দরকার? নিয়ে লিখলেন স্বস্তিকা

দ্বিতীয় দিনের শেষে ভারতীয় দল ৩০৮ রানে এগিয়ে রয়েছে। দ্বিতীয় দিনে বাংলাদেশের ব্যাটিং লাইন আপ ১৪৯ রানে গুটিয়ে যায়। ভারতীয় বোলাররা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। জসপ্রীত বুমরাহ ৪ উইকেট  শিকার করেছেন। এছাড়াও রবীন্দ্র জাদেজা ২ উইকেট নিয়েছেন এবং ব্যাট হাতে ৮৬ রান করেছেন।সেদিনের খেলার শেষে, ভারত ৩ উইকেট হারিয়ে ৮১ রান তুলেছে এবং ৩০৮ রানের লিড নিয়েছে। এখন দেখার বিষয় হবে, কোহলির ভুল সিদ্ধান্ত দলের পারফরম্যান্সে কতটা প্রভাব ফেলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর