viral-video-shinchan-talking-girl-her mother

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর :মায়ের সঙ্গে ফোনে কথা বলছিলেন তরুণী বর্ষা গুপ্ত, যখন তিনি দিল্লির মেট্রোয় দাঁড়িয়ে ছিলেন। তার ফোনে কথোপকথন চলাকালীন, মা বুঝতে পারেন যে, বর্ষা বাড়ির বাইরে গিয়েছেন। এ কথা শুনে বর্ষা মায়ের সঙ্গে মজা করতে থাকেন। তিনি মায়ের প্রশ্নের উত্তরে জনপ্রিয় কার্টুন চরিত্র শিনচ্যানের গলা নকল করে বলেন, মা, আমি তো বাড়িতেই আছি। তোমার কি আমার উপর একটুও বিশ্বাস নেই? আমি তো কার্টুন দেখছি।

দিল্লি মেট্রোতে যোগব্যায়াম: ভাইরাল ভিডিও নিয়ে শুরু হয়েছে বিতর্ক

মেট্রোয় কার্টুনের জাদু

এ কথা বলার পর, বর্ষা শিনচ্যানের কণ্ঠে কিছু হাস্যকর সংলাপ বলতে শুরু করেন। তিনি বলেন, ‘মা, তুমি আমায় ডোনাট দাও না। ডোনাট খেতে আমার খুব ভাল লাগে! তার এই অভিনয় শুনে মেট্রোর অন্যান্য যাত্রীরা হাসতে শুরু করেন। বর্ষার কাণ্ডকারখানা দেখে অনেকেই বিস্মিত হন।

সাপের সাথে জন্মদিন উদযাপন করলেন ব্রুয়ার,ভাইরাল ভিডিও 

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করার পর, মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। বর্ষা, যিনি পেশায় একজন নেটপ্রভাবী, ইতিমধ্যেই এক লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তার। তিনি সমাজমাধ্যমে নিজেকে একজন শিল্পী হিসেবে পরিচয় দেন। তার এই ভিডিও দেখে অনেক নেটব্যবহারকারী মন্তব্য করেছেন, কেউ বলেছেন, ‘আপনি তো দারুণ বোকা বানালেন!’ আবার কেউ বলেছেন, ‘আপনার অসামান্য দক্ষতা রয়েছে’।

বর্ষার এই হাস্যকর এবং মজাদার ভিডিওটি সামাজিক  মাধ্যমে খুব দ্রুত ছড়িয়ে পড়ে, যেখানে অনেকে তার অভিনয়ের প্রশংসা করছেন। এই ঘটনার মাধ্যমে বোঝা যায়, মায়ের সঙ্গে সম্পর্কের মধ্যে ছোট ছোট মজা কতটা গুরুত্বপূর্ণ হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর