villagers-protest-closure-of-road-demand-rail-gate

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর :দীর্ঘদিন ধরে ব্যবহৃত রাস্তা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে উঠেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের বাসিন্দারা। শুক্রবার দুপুরে, বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের দুর্লভপুর এবং পোড়ামাধাইল এলাকার বাসিন্দারা বালুরঘাটে মিছিল করে জেলা শাসকের অফিসের সামনে বিক্ষোভ দেখান। এদিনের এই বিক্ষোভে স্কুলের খুদে পড়ুয়ারাও অংশ নেয়, যা আন্দোলনকে আরও শক্তিশালী করে।

কাশী বোস লেনের এবারের পুজোর থিম ‘রত্নগর্ভা’ 

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দ্বারস্থ হন গ্রামবাসীরা

ধর্মতলায় জুনিয়র ডাক্তারদের আন্দোলনে নাটকীয়তা

গ্রামবাসীরা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদারের দ্বারস্থ হন এবং বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস পান। পুলিশ প্রশাসন সেখানে মোতায়েন করা হয়। যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে। প্রশাসনের আশ্বাসের পরে তারা আন্দোলন তুলে নেন।

‘আমি হলাম মীরার দ্বিতীয় স্বামী’ এ কি বলেন শাহিদ কাপুরে!

গ্রামবাসীদের অভিযোগ, জেলা প্রশাসন এবং রেল কর্তৃপক্ষের কাছে বারবার জানানো হলেও তারা কার্যকরী কোনও ব্যবস্থা নেননি। এই রাস্তা দিয়ে ১০টিরও বেশি গ্রামের মানুষ চলাচল করেন।  এখানে রয়েছে গ্রামীণ হাসপাতাল, গ্রাম পঞ্চায়েত, হাইস্কুলসহ গুরুত্বপূর্ণ অফিস। রাস্তা বন্ধ হলে, গ্রামবাসীদের অন্যদিকে কয়েক কিলোমিটার ঘুরে যাতায়াত করতে হবে। তাই তারা অবিলম্বে ওভারব্রিজ অথবা রেল গেটের দাবি জানান। গ্রামবাসীরা জেলা শাসকের দফতরে স্মারকলিপিও জমা দেন, যাতে তাদের দাবি স্বীকৃত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর