vijayadashami-2023-rajayog

ব্যুরো নিউজ, ৪ অক্টোবর :এই বছর বিজয়াদশমী বা দশেরার দিনে, গ্রহের অবস্থান এক চমৎকার সমন্বয়ের সৃষ্টি করছে। শনি এবং শুক্র যথাক্রমে শশ রাজযোগ এবং মালব্য রাজযোগ গঠন করছে। যা তিনটি রাশির মানুষের জীবন পরিবর্তন করতে পারে। পঞ্জিকা অনুসারে, এই বছর দশেরা ১২ অক্টোবর পালিত হবে। মা দুর্গা ৯ দিন ভক্তদের মাঝে থাকার পর বিদায় নেবেন। এই দিন প্রতিমা বিসর্জন করা হবে, সেইসঙ্গে রাবণের কুশপুত্তলিকা পোড়ানোর মাধ্যমে অশুভের বিনাশ হবে।

আজকে কেমন যাবে আপনার দিনটি ? কি বলছে রাশিফলে

কোন ৩ টি রাশি জানুন,

দশেরার দিন গ্রহগুলোর অবস্থান বিশেষ শুভ যোগ সৃষ্টি করছে। যা এই উৎসবকে আরও গুরুত্বপূর্ণ করে তুলছে। ১২ অক্টোবর, শুক্র তুলা রাশিতে অবস্থান করবে। যার ফলে মালব্য রাজযোগ গঠিত হবে। একই সঙ্গে, কর্মের দাতা শনিও কুম্ভ রাশিতে উপস্থিত থেকে শশ রাজযোগ সৃষ্টি করছেন। এই দুটি রাজযোগ তিনটি রাশির জাতকদের জন্য বিশেষ শুভ ফল আনতে পারে।

সূর্যগ্রহণের প্রভাবে এই ৫ রাশির উপর অশুভ ছায়া পড়তে চলেছে!

বৃষ রাশিঃ মালব্য যোগ এবং শশ যোগ অত্যন্ত শুভ বলে বিবেচিত হচ্ছে। এই লোকেরা কর্মজীবনে প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য অর্জন করতে পারে। চাকরি প্রার্থীরা আশা করেন যে, তাদের একটি উপযুক্ত চাকরি হবে। আদালতে মামলা জিতে যাওয়ার সম্ভাবনাও রয়েছে।

তুলা রাশিঃ শুক্র তাদের ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি করবে। তারা নিজেদের পছন্দের কাজ পাবেন। অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে। প্রেমের সম্পর্ক যদি চলতে থাকে, তাহলে বিষয়টি বিয়ের দিকে এগোতে পারে।

শনির কৃপায় এই ৫ রাশির ভাগ্যে বিরাট পরিবর্তন আসতে চলেছে

মকর রাশিঃ এই দুটি রাজযোগ দারুণ সাফল্য আনতে পারে। ব্যবসায় প্রচুর লাভ হবে এবং উৎসবের মৌসুমে আর্থিক অবস্থান আরও দৃঢ় হবে। এইভাবে, বিজয়াদশমী শুধু ধর্মীয় দিক থেকেই নয়, বরং জ্যোতিষের দিক থেকেও একটি বিশেষ দিন হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর