vidya-balan-kolkata-street-black-cloth

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর :বলিউডের খ্যাতিমান অভিনেত্রী বিদ্যা বালনের অন্যতম সেরা সিনেমা হলো কাহানি। যা মূলত কলকাতার অলিগলিতে শ্যুটিং করা হয়েছিল। সম্প্রতি, এই ছবির পরিচালক সুজয় ঘোষ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, কাহানির শ্যুটিং চলাকালীন ঘটে যাওয়া কিছু অজানা ঘটনা। বিদ্যা বালনের কেরিয়ারের প্রথম বড় হিট ছিল এই সিনেমা। যার বাজেট ছিল সীমিত। সুজয় ঘোষের আগের সিনেমাগুলোর মতো আলাদিন, ঝংকার বিটসহোম ডেলিভারি সফল হয়নি। তাই কেউ তাকে বড় অঙ্কের টাকা দিতে রাজি হয়নি।

কাজী নজরুল ইসলামের নাতি কাজী অনির্বাণের আকস্মিক মৃত্যু

শুধু এক কালো কাপড়ের আড়ালে কেন বিদ্যা

কোন ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গমনের সুফল মিলতে চলেছে !

সুজয় বলেন, ‘ বিদ্যা সহজেই কাহানি না করতে পারত। কিন্তু সে তার কথায় প্রতিশ্রুতিবদ্ধ’।  তিনি আরও উল্লেখ করেন, ‘আমাদের ভ্যানিটি ভাড়া নেওয়ার সামর্থ্যও ছিল না। পোশাক বদলানোর জন্য বিলাসিতা তো দূরের কথা। বিদ্যা যখন পোশাক বদলাতে চাইত, আমরা কালো কাপড় দিয়ে ইনোভা ঢেকে দিতাম।’

ধোনির সঙ্গে সাক্ষাৎ করতে ১,২০০ কিমি সাইকেল চালালেন যুবক

২০১২ সালে মুক্তি পাওয়া কাহানি ছিল সুজয় ঘোষের কেরিয়ারের টার্নিং পয়েন্ট। ৮০ কোটি বাজেটে নির্মিত এই সিনেমা ১০০ কোটির ব্যবসা করে। এখন সুজয় কিং খানের সিনেমায় কাজ করবেন, যেখানে শাহরুখ খান তার কন্যা সুহানার সঙ্গে অভিনয় করবেন। বিদ্যা বালনও ফিরছেন ভুল ভুলাইয়া ৩-এ, যেখানে তার প্রোমো ইতিমধ্যেই চমক সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর