unique-example-of-dhakis-donation-to-support-doctors

ব্যুরো নিউজ,১৮ অক্টোবর:বুধবার একটি পাড়ার পুজোয় আসা ঢাকি আন্দোলনরত চিকিৎসকদের জন্য তার প্রাপ্য টাকার কিছু অংশ দান করেছেন। ওই ঘটনাটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর, কিঞ্জল নন্দ ও তার সহযোগীরা সেই অর্থ গ্রহণ করলেন।অনুপ ঘোষাল নামে এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যে, পুজোর জন্য ঢাক বাজানো ঢাকির কাছে গাড়ি ভাড়া বাবদ কিছু অর্থ ছিল। তিনি সিদ্ধান্ত নেন যে, ওই অর্থের বাকিটা জুনিয়র ডাক্তারদের সাহায্যে দেবেন। এরপর বুধবার অনুপ ঘোষাল সেই অর্থ নিয়ে কিঞ্জলদের কাছে পৌঁছান।

বিদেশমন্ত্রকের বিবৃতিঃ ইসলামাবাদে ক্রিকেট নিয়ে আলোচনা হয়নি

বড় ভূমিকা পালন

কিঞ্জল নন্দ ওই অর্থ গ্রহণ করার পর, তিনি সেই মুহূর্তের একটি ছবি পোস্ট করেন। পোস্টে কিঞ্জল লেখেন, “আমি কথা দিয়েছিলাম, সেই মানুষটির আশীর্বাদ গ্রহণ করলাম। জানি না আপনার মতো নিঃস্বার্থ হয়ে জীবন কাটাতে পারব কিনা, তবে চেষ্টা করব।” তিনি আরও বলেন, “বেজে উঠুক হাজার ঢাক, ছড়িয়ে পড়ুক ভালোবাসা ও মনুষ্যত্ব, কারণ মানুষের মনুষ্যত্ব উদযাপনই আসল উৎসব।”এই কাজের জন্য অনেকেই কিঞ্জলকে বাহবা দিয়েছেন। এক ব্যক্তি লেখেন, “এমন মানুষের দেখা পাওয়া ঈশ্বরের দেখা পাওয়ার মতো।” অন্য একজন মন্তব্য করেন, “তোমার ও তোমার বন্ধুদের জন্য প্রণাম।” আরও একজন বলেন, “যে ঢাকি সত্যিই পেট চালায়, কী নিঃশব্দে হাত বাড়িয়ে দেন!”

জাতীয় সংগীতের সময় উঠে দাঁড়াননি বিধায়ক, পুলিশ শুরু করেছে তদন্ত

একজন প্রত্যক্ষদর্শী লেখেন, “অনুপ বাবু, ডাক্তার বাবুদের সেই ঢাকির দেওয়া ভালোবাসার স্পর্শ মঞ্চে পৌঁছে গেল। ডাক্তার বাবুরা প্রণাম ও কৃতজ্ঞতা জানিয়ে গ্রহণ করলেন।”এই ঘটনা  মানবতা এবং সহযোগিতার উজ্জ্বল উদাহরণ।ঢাকির মতো সাধারণ মানুষও সমাজের উন্নতির জন্য বড় ভূমিকা পালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর