uluberia-traffic-guard-accident

ব্যুরো নিউজ ১৮ অক্টোবর : শুক্রবার সকালে হাওড়ার উলুবেরিয়ার কুলগাছিয়া এলাকায় একটি দুর্ঘটনায় ট্রাফিক গার্ড সোমনাথ রায় নিহত হন। এই ঘটনায় আরও এক জন আহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার শ্রীরামপুর মোড়ে, যেখানে সোমনাথ ৬ নম্বর জাতীয় সড়কে ডিউটিতে ছিলেন।

ত্রিপুরায় ট্রেন দুর্ঘটনায় লাইন থেকে ছিটকে পড়ল লোকমান্য তিলক এক্সপ্রেস

কি জানাচ্ছে পুলিশ ?

সকাল সাড়ে সাতটার দিকে, দ্রুত গতিতে আসা একটি লরি সোমনাথকে ধাক্কা মারে। এ ঘটনার ফলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। স্থানীয়রা তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়, কিন্তু চিকিৎসকরা সেখানে তাকে মৃত ঘোষণা করেন। তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।এ ঘটনার পর এলাকা জুড়ে ক্ষোভ ছড়িয়ে পড়ে। স্থানীয়রা অভিযুক্ত লরির চালকের শাস্তির দাবি জানান। পুলিশ জানিয়েছে, ওই লরির চালক পলাতক এবং তার খোঁজে তল্লাশি চলছে।

 প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা ও সংবাদ পাঠক দেবরাজ রায়

সোমনাথের মৃত্যুর কারণে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তার পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। দুর্ঘটনাটি কর্তব্যরত এক ট্রাফিক গার্ডের জন্য অত্যন্ত দুঃখজনক। এলাকার মানুষদের মনে প্রশ্ন উঠেছে—এমন দুর্ঘটনা কেন ঘটছে এবং এর প্রতিকার কী হবে।এটি স্থানীয়দের জন্য একটি উদ্বেগজনক ঘটনা, যা নিরাপত্তা ও ট্রাফিক আইন বাস্তবায়নের গুরুত্বকে আরও একবার মনে করিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর