tripti-dimri-mere-mehboob-criticism-and-confidence

ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর :সম্প্রতি মুক্তি পেয়েছে তৃপ্তি ডিমরির নতুন গান ‘মেরে মেহবুব’, যা প্রকাশের পর থেকেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছে। এই গানটির নাচের ভঙ্গি নাকি অশালীন, এমন মন্তব্য করেছেন অনেক নেটাগরিক। তবে এটি প্রথম নয়, এর আগে ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপূরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয়ের পরেও তৃপ্তি সমালোচিত হয়েছেন। এর আগে ‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে তার অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছিলেন।

কলকাতা হাই কোর্টের প্রশ্ন:বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য রাজ্যের উদ্যোগ কী?

এই নিয়ে মুখ খুললেন তৃপ্তি

বেঙ্গালুরুর তরুণী খুনে অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তৃপ্তি বলেছেন, ‘আমি কখনোই আমার চেনা গণ্ডির মধ্যে থাকতে চাই না। ‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে আমি স্বচ্ছন্দ ছিলাম, কিন্তু ‘অ্যানিম্যাল’-এর চরিত্র আমার জন্য সহজ ছিল না’।তিনি আরও জানান, ‘আমি এমন চরিত্রে কাজ করতে চাই যা আমাকে চ্যালেঞ্জ করে। যা করতে গিয়ে আমি নতুন কিছু আবিষ্কার করতে পারি’।

শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী হলেন শিক্ষাবিদ হরিণী অমরসূর্য

‘অ্যানিম্যাল’-এ জোয়ার চরিত্রটি সম্পর্কে তৃপ্তি বলেন, ‘জোয়া’র আচরণে সারল্য ও নীরবতা ছিল, কিন্তু তার ভিতরে এক ধরনের সাহস লুকিয়ে ছিল’। তিনি মনে করেন, ‘যদি আমি ‘জোয়া’র জায়গায় থাকতাম, তাহলে একইভাবে আচরণ করতাম। আমাদের প্রত্যেকের আলাদা আলাদা রং আছে—কখনো খুব ভাল, কখনো খারাপ, কখনো বা কুৎসিত। সিনেমায় অভিনয়ের মাধ্যমে আমরা সেই সব রং ফুটিয়ে তুলতে পারি’। তৃপ্তির কথায়, অভিনেত্রী হিসেবে তিনি সবসময় নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে চান এবং সমাজের নানা রঙকে তুলে ধরতে আগ্রহী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর