tripti-dimri-controversy-jaypur-event

ব্যুরো নিউজ, ৩ অক্টোবর :সম্প্রতি মুক্তি পাওয়া ‘অ্যানিম্যাল’ সিনেমার পর অভিনেত্রী তৃপ্তি দিমরির সময়টা বেশ ভালো যাচ্ছে না। কিছু দিন আগে তার নতুন গান ‘মেরে মেহহবুব’ মুক্তি পেয়েছে। যা নিয়ে অনেক আলোচনা হয়েছে। তবে এবার তিনি নতুন এক বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন। জয়পুরের একটি সংস্থা অভিযোগ করেছে যে, তৃপ্তি পাঁচ লক্ষ টাকা অগ্রিম নিয়ে তাদের অনুষ্ঠানে উপস্থিত হননি।

ধোনির সঙ্গে সাক্ষাৎ করতে ১,২০০ কিমি সাইকেল চালালেন যুবক

পোস্টারে কালি তৃপ্তির

দ্বিতীয় সন্তানের আসার সুখবর দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন আয়োজকের তরফে এক মহিলা উদ্যোক্তা। অনুষ্ঠানের পোস্টারগুলোতে কালি মাখিয়ে নিজের অসন্তোষ প্রকাশ মন্তব্য করেছেন, ‘এত বড় তারকা তিনি!’  সম্প্রতি, ওই অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মহিলা উদ্যোক্তা মঞ্চে তৃপ্তির বড় বড় পোস্টারে কালি মাখাচ্ছেন। তার মুখাবয়বে বিরক্তির ছাপ স্পষ্ট। তিনি তৃপ্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ারও হুমকি দিয়েছেন।

 ইস্টবেঙ্গলের নতুন কোচ: কে হচ্ছেন সম্ভাব্য নেতৃত্ব?

এদিকে, এই ঘটনার পর তৃপ্তি চুপ থাকেননি। তিনি বলেছেন, তার সম্পর্কে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে । তিনি এমন কোনো অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা বলেননি। উদ্যোক্তাদের দাবি, তৃপ্তিকে অনুষ্ঠানে আসার জন্য সাড়ে পাঁচ লক্ষ টাকা দেওয়া হয়েছিল এবং তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন দ্রুত পৌঁছে যাবেন। কিন্তু শেষ পর্যন্ত অনুষ্ঠান শুরুর মিনিট পাঁচেক আগে ফোন করেও তিনি উপস্থিত হননি।

তৃপ্তির এই বিতর্কের ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের মধ্যে বিভিন্ন মন্তব্য শুরু হয়েছে। কেউ তার সমর্থনে দাঁড়াচ্ছেন। আবার কেউ তার বিরুদ্ধে অভিযোগ তুলছেন। পরিস্থিতি এখন পর্যন্ত কীভাবে সামাল দেওয়া হবে, তা দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর