Train stoppage is increasing in Sealdah division for higher secondary examination

ব্যুরো নিউজ,১৩ ফেব্রুয়ারি: আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে রাজ্যে শুরু হচ্ছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। সেই পরীক্ষা চলবে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। আর পরীক্ষা শুরুর আগেই পূর্ব রেলের তরফে পরীক্ষার্থীদের জন্য রইলো সুখবর।

সরস্বতী পুজোয় কমবে মেট্রো পরিষেবা

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন শিয়ালদহ ডিভিশনে ট্রেনের স্টপেজ সংখ্যা বাড়বে।

Higher Secondary Exam 2024

দিনের নির্দিষ্ট সময়ে একাধিক হল্টে ট্রেন দাঁড়াবে। পূর্ব রেল সূত্রে খবর, পরীক্ষার দিনে পরীক্ষার্থীদের সুবিধার্থে সকাল ৮ টা থেকে পৌনে ১০ টা ও দুপুর ১ থেকে আড়াইটের মধ্যে ট্রেনগুলি অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে। জানা গিয়েছে, সবমিলিয়ে মোট ২১টি ট্রেন অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে। বহু প্যাসেঞ্জার ট্রেন সব স্টেশনে দাঁড়ায় না। ফলে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে বহু সমস্যার সম্মুখীন হতে হতো পরীক্ষার্থীদের।

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় রেলের চমক

তাই এবার শিয়ালদহ ডিভিশনের শিয়ালদহ-রানাঘাট-কৃষ্ণনগর শাখায় ইএমইউ বা প্যাসেঞ্জার ট্রেনগুলি দিনের নির্দিষ্ট সময়ে পলতা, জগদ্দল, কাঁকিনাড়া, পায়রাডাঙা, ও জালাখালি হল্টে স্টপেজ দেবে। পাশাপাশি শিয়ালদহ থেকে কৃষ্ণনগর, কাটোয়া ও বনগাঁ যাওয়ার ট্রেনগুলি অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে। 
Advertisement of Hill 2 Ocean
পর্ষদের নতুন নিয়ম অনুযায়ী এবছর উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হবে বেলা ১২টার পরিবর্তে সকাল ৯টা ৪৫ থেকে। পরীক্ষা শুরুর আগে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে ছাত্রছাত্রীদের যাতে সমস্যায় না পড়তে হয়, সেই কারণে পরীক্ষার দিনগুলোয় বাড়তি পরিবহণের আয়োজনের দিকে বিশেষ নজর রাখা হচ্ছে। ইভিএম নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর