tabakoshi tour trip photo

ব্যুরো নিউজ,১৯ আগস্ট:দুর্গাপুজো মাত্র আর কয়েকদিন বাকি। কিন্তু বুঝতে পারছেন না কোথায় যাবেন।যারা পাহাড় ভালোবাসেন তাদের জন্য রইল এক পাহাড়ি গ্রামের সন্ধান।যেখানে রয়েছে জলপ্রপাত, ছোট ছোট পাহাড়ি ঝরনা, সবুজে ঘেরা প্রকৃতি, বন্য জীবজন্তু ও তার সাথে রয়েছে পাখিদের কুজন।খুব কম খরচে বেরিয়ে আসুন তাবাকোশি।

পুজোয় ঘুরে আসুন এই অফবিট গ্রাম, ভুলতে পারবেন না কোনোদিন

কি রয়েছে পাহাড়ি গ্রামে

ঘুরে আসি: পাহাড়ি ছোট্ট গ্রাম কাফেরগাঁও 

দার্জিলিং এর মিরিকে অনেকেই বেড়াতে গিয়েছেন। কিন্তু আপনি কোনদিনও গিয়েছেন তাবাকোশি।মিরিক থেকে মাত্র ৭ কিমি দূরত্বেই এই তাবাকোশি। পাহাড়ের বুকে অপূর্ব সুন্দর এই গ্রাম। আপনি সরাসরি এনজিপি থেকে গাড়ি ভাড়া করে তাবাকোশি আসতে পারেন। রংভং নদীর তীরে এই ছোট্ট গ্রাম। এই নদীর ধারে আপনি থাকার জন্য অনেক ছোট ছোট ঘর ও পেয়ে যাবেন। অক্টোবরের দিকে আপনি এই তাবাকোশিতে আসতে পারেন।

কি ভাবছেন পুজোতে কোথায় ঘুরতে যাবেন পাহাড় নাকি সমুদ্র?

কারণ এই সময়ে থেকে রংবেরঙের ফুল ফুটতে শুরু করে পাহাড়ি রাস্তার ধারে। যেদিকেই তাকাবেন দেখবেন সবুজ আর সবুজে ভরা চারিদিক। আর এর পাশ দিয়ে বয়ে যাচ্ছে ছোট্ট রংভং নদী। এই নদীর জলে আপনি পা ডুবিয়ে নদীর শীতল স্রোত অনুভব করতে পারেন। এই তাবাকোশি গ্রামে পাহাড়ের ধারে ছোট্ট একটা পার্ক রয়েছে। প্রকৃতির মাঝে ফুলের মাঝে আপনাদের মন আরো ভালো হয়ে যাবে। তাই এবার পুজোর ছুটিতে আপনি এই গ্রামে ঘুরে আসতে পারেন আর তার সাথে উপভোগ করতে পারবেন পাহাড়ের কোলে প্রাকৃতিক সৌন্দর্য।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর