Rukmini Maitra update image

ব্যুরো নিউজ,২৯ আগস্ট:টলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রুক্মিণী মৈত্র। অভিনয় জগতে দেবের হাত ধরেই আসেন রুক্মিণী। ইতিমধ্যে বলিউডেও তাকে অভিনয় করতে দেখা গেছে।অভিনেতা দেবের সঙ্গে তার সম্পর্ক বেশ কয়েক বছরের। তাদের নিজেদের সম্পর্কের কথা কখনও গোপন রাখেননি এই দুই জুটি।

মমতার মুসলিম ‘তোষণের’ছবি…ব‍্যান করার দাবিতে মামলায় কি নির্দেশ হাইকোর্টের

কি হয়েছে তাদের প্রেমের সম্পর্কের?

মমতার নির্দেশে পদত্যাগ অখিলের, বন দপ্তরের কোন দুর্নীতি ফাঁস হওয়ার আশঙ্কা?

অভিনেতা দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র তারা নিজেদের রিয়েল লাইফ নিয়ে ভালোই আছেন বেশ। সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে, রুক্মিণী নিজেই জানিয়েছেন তাদের সম্পর্কের কথা।অভিনেত্রী রুক্মিণী জানান যে, সম্পর্কে এমন কোন সমস্যা আসে না, সময়ের সঙ্গে ঠিক হয় না। কোনও মানুষ এতটাও ব্যস্ত হতে পারেনা যে অন্য কোন মানুষকে সময় দিতে পারেন না। আর ঠিক এই বিশ্বাসের রাস্তা থেকেই শত ব্যস্ততার মাঝেও তারা নিজেদের জন্য কিছুটা সময় বার করে নেন।

এই ফলগুলি খেলে মুখে পড়বে না বার্ধক্যের ছাপ

অন্য এক সংবাদ মাধ্যমে দেবকে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করায়, তিনি বলেছেন এ বিষয়ে তিনি আলাদা করে কিছু এখনো ভাবেননি। যদি কখনও তিনি বিয়ে করেন তাহলে ঘরোয়া ভাবে বিয়েটি সম্পূর্ণ করবেন। এই দুই জুটি জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মনে ঝড় তোলে। দিন যত যাচ্ছে অভিনেতা দেবের ভাবনা চিন্তা পাল্টাচ্ছে আর এর সাথে রুক্মিণী সিনেমা নির্বাচন। বর্তমানে এক অন্যতম ব্যস্ত টলিউডের অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তবে কবে বিয়ে পিরিতে বসতে চলেছেন সেই বিষয়ে খুব একটা মুখ খুলতে চান না তারা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর